Manipur Violence: মণিপুর থেকে আরও ৩৫ জন পড়ুয়াকে ফেরাল রাজ্য..

মণিপুরের পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন মুখ্য়মন্ত্রী। কন্ট্রোল রুম খোলা হয়েছে নবান্নে। বাকি পডুয়াদেরও উদ্ধারের চেষ্টা চলছে।

Updated By: May 10, 2023, 04:23 PM IST
Manipur Violence: মণিপুর থেকে আরও ৩৫ জন পড়ুয়াকে ফেরাল রাজ্য..

সুতপা সেন: অগ্নিগর্ভ মণিপুর। রাজ্যে ফিরলেন আরও ৩৫ জন পড়ুয়া। কীভাবে? ইম্ফল থেকে বিশেষ বিমানে তাঁদের ফিরিয়ে আনল রাজ্য সরকার। বাকি পডুয়াদেরও উদ্ধারের চেষ্টা চলছে। নবান্নে সূ্ত্রে তেমনই খবর।

মণিপুরের পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন মুখ্য়মন্ত্রী। স্রেফ পরিস্থিতির উপর নজর রাখা নয়, কন্ট্রোল রুম খোলা হয়েছে নবান্নে। পরিবারের লোকেরা কন্ট্রোল রুমে আবেদন করলে, পড়ুয়াদের ফিরিয়ে আনার ব্যবস্থা করা হচ্ছে। মণিপুরের মুখ্যসচিবের সঙ্গে যোগাযোগ রাখছেন এ রাজ্যের মুখ্য়সচিব।

ঘড়িতে তখন ৮টা। মঙ্গলবার রাতে ইম্ফল থেকে বিশেষ বিমানে কলকাতায় পৌঁছন মণিপুরের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ৩৫ জন পড়ুয়া। দার্জিলিং, কোচবিহার, মালদহ, পুরুলিয়া, পশ্চিম বর্ধমান-সহ একাধিক জেলা থেকে মণিপুরে পড়তে গিয়েছিলেন তাঁরা। কলকাতা থেকে ওই পড়ুয়াদের বাড়ি পৌঁছে দেওয়ার যাবতীয় ব্য়বস্থাও করেছে নবান্ন।

এর আগে, মণিপুর থেকে নিউ ব্য়ারাকপুরের বাসিন্দা দিশারী বিশ্বাস নামে এক তরুণীকে ফিরিয়ে এনেছিল রাজ্য। ভিনরাজ্যে একটি বিশ্ববিদ্যালয়ে পড়তে গিয়েছিলেন তিনি। মেয়ে ফিরিয়ে আনতে মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের জন্য় যোগাযোগ করেন পরিবারের লোকেরা। এরপর দ্রুত ব্য়বস্থা নেন মুখ্যমন্ত্রী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.