১ দিনে কলকাতায় করোনা আক্রান্ত ৩৯ জন জওয়ান, রিপোর্ট দিল CISF

রাজ্যে ক্রমেই বাড়ছে করোনার সংক্রমণ। 

Updated By: May 13, 2020, 05:40 PM IST
১ দিনে কলকাতায় করোনা আক্রান্ত ৩৯ জন জওয়ান, রিপোর্ট দিল CISF

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে ক্রমেই বাড়ছে করোনার সংক্রমণ।  সিআইএসএফের রিপোর্ট বলছে, একদিনে কলকাতায় করোনা আক্রান্ত ৩৯ জন জওয়ান।

 গার্ডেনরিচ শিপ বিল্ডার্সের মোট৩৮ জন জওয়ান করোনায় আক্রান্ত। অফিস বন্ধ করে দেওয়া হচ্ছে। ওই জওয়ানদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁরা যাঁদের সংস্পর্শে এসেছিলেন, তাঁদের কোয়ারেন্টিনে পাঠানো হচ্ছে। স্যানিটাইজ করা হচ্ছে এলাকা। এছাড়াও কলকাতা পোর্ট ট্রাস্টের এক জন জওয়ান করোনা আক্রান্ত ।
এসএসকেএম হাসপাতালে দুই জুনিয়র চিকিত্সকের করোনা আক্রান্ত হওয়ার খবর মিলছে। তাঁরা হাসপাতালে চিকিত্সাধীন। বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তাঁরা। সম্প্রতি তাঁদের করোনা পরীক্ষা করানো হয়, রিপোর্ট পজেটিভ আসে।
করোনা আক্রান্ত হওয়ার খবর মিলছে তিলজলা থানার এসআই-এরও। তাঁকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদিকে, প্রমথেশ বড়ুয়া সরণির রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কের এক কর্তার শরীরে করোনার নমুনা পাওয়া গিয়েছে। ব্যাঙ্কের ওই শাখা সিল করে দেওয়া হয়েছে।
অন্যদিকে, বেলেঘাটা আইডি হাসপাতালের দুই সাফাইকর্মী, একজন নার্স, মুকুন্দপুর আমরি হাসপাতালের একজন চিকিত্সকের শরীরেও করোনার নমুনা মিলেছে। প্রত্যেকেই হাসপাতালে চিকিত্সাধীন।
এইভাবে একের পর এক চিকিত্সক ও পুলিস কর্তাদের করোনা আক্রান্তের খবর ভাবাচ্ছে স্বাস্থ্য দফতর ও লালবাজারকে। যাতে মানুষের মনোবল না ভেঙে যায়, তার জন্য একাধিক পদক্ষেপ করা হচ্ছে।

Tags:
.