বন্ধ ঘরে রহস্যজনক মৃত্যু একই পরিবারের ৫ জনের

রহস্যজনকভাবে মৃত্যু হল একই পরিবারের ৫ সদস্যের। পুলিস এবং দমকলে খবর দেওয়া হয়। পুলিস এসে ঘরের দরজা ভেঙে ঢোকার পর দেহগুলি পড়ে থাকতে দেখা যায়।

Updated By: Apr 16, 2012, 08:21 AM IST

রহস্যজনকভাবে মৃত্যু হল একই পরিবারের ৫ সদস্যের। পুলিস এবং দমকলে খবর দেওয়া হয়। পুলিস এসে ঘরের দরজা ভেঙে ঢোকার পর দেহগুলি পড়ে থাকতে দেখা যায়। রিজেন্ট পার্কের মুর অ্যাভিনিউতে রবিবার রাত পৌনে ২ টো নাগাদ গঙ্গোত্রী অ্যাপার্টমেন্টের ৩ তলার একটি ঘরের ভিতর থেকে ধোঁয়া বেরোতে দেখেন স্থানীয় বাসিন্দারা। পুলিস এবং দমকলে খবর দেওয়া হয়। পুলিস এসে ঘরের দরজা ভেঙে ঢোকার পর দেহগুলি পড়ে থাকতে দেখা যায়। বন্ধ ফ্ল্যাটের ভিতরে একই ঘরের মধ্যে থেকে উদ্ধার হয়েছে পাঁচটি দেহই।

মৃত্যু হয়েছে ৭০ বছরের সুদেশ বোস, তাঁর ছেলে সুপ্রতিম বোস, সুপ্রতিমবাবুর স্ত্রী সঙ্গীতা বোস এবং তাঁদের দুই মেয়ে সারণি এবং সহেলির। বাড়িতে দুটি সারমেয় ছিল বলে জানা গেছে। তার মধ্যে একটি সারমেয়ও মৃত অবস্থায় ঘরের মধ্যে থেকে মিলেছে। অপর সারমেয়টি সেইসময় ফ্ল্যাটের বাইরে ছিল বলে প্রতিবেশীরা জানিয়েছেন।
প্রতিবেশী ও স্থানীয় বাসিন্দাদের বক্তব্য আনুযায়ী ওই ফ্ল্যাট থেকে কোনওরকম আর্তচিত্‍কার শোনা যায়নি। যদি আগুন লেগে সকলের মৃত্যু হয়ে থাকে তাহলে তাঁরা প্রাণ বাঁচাতে চিত্‍কার করলেন না কেন, সেই প্রশ্ন উঠেছে। ফলে, মৃত্যু নিয়ে ধোঁয়াশা ক্রমেই বাড়ছে। একটিই ঘরের মধ্যে মেঝে ও খাটে পড়ে থাকা অবস্থায় দেহগুলি কেন মিলল, সেনিয়েও ধন্ধে রয়েছে পুলিস। তদন্তের জন্য ঘটনাস্থলে যাচ্ছেন ফরেনসিক বিশেষজ্ঞরা।        

.