NRS-এ ৫ বছরের শিশুকে কুকুরের হামলা, রক্তাক্ত অবস্থায় উদ্ধার করলেন প্রত্যক্ষদর্শীরাই

NRS-এর ভিতরেই বাস রানির। শিশুটির ঠাকুমা হাসপাতালে ঠিকা কর্মীর কাজ করেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার বেলা ১২টা নাগাদ NRS-এর সুপারের অফিসের সামনে দিয়ে যাচ্ছিল রানি। তখনই তার কোমর কামড়ে ধরে একটি কুকুর। 

Updated By: Jan 23, 2019, 03:53 PM IST
NRS-এ ৫ বছরের শিশুকে কুকুরের হামলা, রক্তাক্ত অবস্থায় উদ্ধার করলেন প্রত্যক্ষদর্শীরাই

নিজস্ব প্রতিবেদন: NRS-এ কুকুরের কামড়ে জখম ৫ বছরের শিশুকন্যা। বুধবার দুপুরে হাসপাতালের সুপারের ভবনের থেকে ঢিল ছোড়া দূরত্বে ঘটনাটি ঘটে। রানি মল্লিক নামে ওই শিশুকে রক্তাক্ত অবস্থায় নিয়ে যাওয়া হয় হাসপাতালের জরুরি বিভাগে। সেখানে প্রাথমিক চিকিত্সার পর তাকে ছেড়ে দেওয়া হয়েছে। 

NRS-এর ভিতরেই বাস রানির। শিশুটির ঠাকুমা হাসপাতালে ঠিকা কর্মীর কাজ করেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার বেলা ১২টা নাগাদ NRS-এর সুপারের অফিসের সামনে দিয়ে যাচ্ছিল রানি। তখনই তার কোমর কামড়ে ধরে একটি কুকুর। অল্প শক্তি নিয়ে কুকুরের সঙ্গে লড়তে পারেনি সে। ওদিকে কিছুতেই তাকে ছাড়তে চাইছিল না কুকুরটি। তখন ঘটনাস্থলে হাজির রোগীর পরিজনরা কুকুরটিকে মেরে কোনওক্রমে উদ্ধার করেন ওই শিশুকন্যাকে। 

কুকুরের কামড়ে গভীর ক্ষত তৈরি হয়েছে রানির কোমরে। রক্তাক্ত অবস্থায় তাকে নিয়ে যাওয়া হয় জরুরি বিভাগে। সেখানে তার প্রাথমিক চিকিত্সা হয়। 

কংগ্রেস কাছে অন্ধের যষ্টি প্রিয়ঙ্কা, কটাক্ষ বিজেপির

ঘটনায় প্রমাণিত হল হাসপাতালে কুকুরের দৌরাত্ম্যের অভিযোগ মিথ্যে নয়। কলকাতা পৌরসভার তরফে জানানো হয়েছে, বৃহস্পতিবার NRS-এ কুকুর ধরতে যাবে তাদের কর্মীরা। ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষের প্রতিক্রিয়া মেলেনি।   

.