NRS হাসপাতালে ৬ প্রসূতি-সহ ৮ রোগীর শরীরে করোনা সংক্রমণের আশঙ্কা

করোনা আক্রান্ত সন্দেহের ওই রোগীদের মধ্যে ৬ জন প্রসূতি। এদের মধ্যে রয়েছেন বছর ৬৫-র এক বৃদ্ধ। তিনি চিকিৎসাধীন রয়েছেন মেল মেডিসিন ওয়ার্ডে। সূত্রের খবর, আর একজনের ইতিমধ্যেই মৃত্যু হয়েছে। 

Reported By: তন্ময় প্রামাণিক | Edited By: Priyanka Dutta | Updated By: May 2, 2020, 07:26 PM IST
NRS হাসপাতালে ৬ প্রসূতি-সহ ৮ রোগীর শরীরে করোনা সংক্রমণের আশঙ্কা

নিজস্ব প্রতিবেদন: NRS-এ বাড়ল উদ্বেগ, হাসপাতালের ৮ জন রোগীর শরীরে করোনা সংক্রমণের আশঙ্কা। রাজ্যের কোনও মেডিক্যাল কলেজ হাসপাতালে একসঙ্গে এতজনের করোনা সংক্রমণের ঘটনা এই প্রথম বলেই মনে করা হচ্ছে। জানা গিয়েছে, করোনা আক্রান্ত সন্দেহের ওই রোগীদের মধ্যে ৬ জন প্রসূতি। এদের মধ্যে রয়েছেন বছর ৬৫-র এক বৃদ্ধ। তিনি চিকিৎসাধীন রয়েছেন মেল মেডিসিন ওয়ার্ডে। সূত্রের খবর, আর একজনের ইতিমধ্যেই মৃত্যু হয়েছে। 

ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে হাসপাতাল চত্বরে। যদিও এ বিষয় কোনও মন্তব্যই করেনি হাসপাতাল কর্তৃপক্ষ। কী কারণে তাঁদের মৃত্যু তা খতিয়ে দেখে সিদ্ধান্ত নেবে রাজ্য সরকারের ডেথ অডিট কমিটি। আটজনের আক্রান্তের বিষয়ে এখনও কিছু স্পষ্ট করেনি স্বাস্থ্যভবন। ইতিমধ্যেই চূড়ান্ত সতর্কতা জারি করা হয়েছে NRS চত্বরে। 

এপ্রিলের শুরুর দিকে এনআরএস হাসপাতালে করোনা আশঙ্কা তৈরি হয়েছিল। এক রোগীর শরীরে করোনা পজিটিভ মেলায় বেশ কয়েকজন চিকিৎসক, নার্স এবং প্যারামেডিক্যাল কর্মীকে কোয়ারেন্টাইনে পাঠাতে হয়েছিল। যদিও তাঁদের প্রত্যেকেরই রিপোর্ট নেগেটিভ আসে।

.