দোকান থেকে মাস্ক কিনে নিখোঁজ খুদে, চাঞ্চল্য নেতাজিনগরে

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, কিছুদিন আগেই মা-এর কাছে বোর্ডিং-এ যাওয়ার আর্জিও জানায় ওই খুদে। কান্নাকাটিও করে সেদিন। মনের দুঃখের কথাও বলে বাবা-মাকে।

Updated By: Nov 23, 2019, 08:10 PM IST
দোকান থেকে মাস্ক কিনে নিখোঁজ খুদে, চাঞ্চল্য নেতাজিনগরে

নিজস্ব প্রতিবেদন: শিশু নিখোঁজের ঘটনায় ফের চাঞ্চল্য দক্ষিণ কলকাতায়। ঘটনাটি ঘটেছে নেতাজীনগরের শ্রীকলোনি এলাকায়। শনিবার বেলা ১২টা নাগাদ নীচে যাওয়ার কথা বলে ঘর থেকে বেরোয় বছর দশেকের শ্রেষ্ঠাংশু পোদ্দার। তারপর থেকে আর খোঁজ মেলেনি তাঁর। পরিবার সূত্রে খবর, শ্রীকলোনিতে তিনতলা বাড়ির নীচে একটি স্টেশনারি দোকান রয়েছে। সেখানেই কিছু কিনতে গিয়েছিল খুদে।

পরে খোঁজ করতে জানা যায়, বাড়ির নীচের দোকানে যায়নি শ্রেষ্ঠাংশু। থেকে কিছু দূরে একটি ওষুধের দোকানে ৪০ টাকা দিয়ে দুটি কাপড়ের মাস্ক কেনে সে। পরিবারের লোকরা জানাচ্ছেন, কখনই টাকা দেওয়া হত না তার হাতে। তাঁকে মাস্ক কিনতেও পাঠায়নি বাড়ির কেউ। তাহলে কী করে সে টাকা পেল তা নিয়েই উঠছে প্রশ্ন।

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, কিছুদিন আগেই মা-এর কাছে বোর্ডিং-এ যাওয়ার আর্জিও জানায় ওই খুদে। কান্নাকাটিও করে সেদিন। মনের দুঃখের কথাও বলে বাবা-মাকে। তবে কী কারণে মন খারাপ হয়েছিল তার, তা এখনও জানা যায়নি। কেনই বা হঠাৎ মাস্ক কিনলো ওই খুদে তাও ভাবাচ্ছে পুলিসকে।

আরও পড়ুন: কালীঘাটে টাকা রেখে বিদ্যুতের মাসুল বাড়াচ্ছে CESC, বিএমএসের সভায় বিস্ফোরক অর্জুন

ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে নেতাজীনগর থানার পুলিস। রাস্তার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। স্কুল ও পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে। 

Tags:
.