Fraud: ফের প্রতারণার অভিযোগে গ্রেফতার পুলিসকর্মী! এবার জালে কনস্টেবল..

সময় লাগল প্রায় ১ মা! এপ্রিলে নিউটাউন থানায় অভিযোগ দায়ের করেছিলেন অমৃতা গঙ্গোপাধ্যায় নামে এক মহিলা।

Updated By: May 18, 2023, 10:09 PM IST
Fraud: ফের প্রতারণার অভিযোগে গ্রেফতার পুলিসকর্মী! এবার জালে কনস্টেবল..

নান্টু হাজরা: ফের পানশালা লাইসেন্সের পাইয়ে দেওয়ার নামে প্রতারণা? আবারও গ্রেফতার সেই কলকাতার পুলিসেরই কনস্টেবল! ব্য়ারাকপুরের পর এবার নিউটাউন।

পুলিস সূত্রে খবর, ধৃতের নাম পল্লব সরকার। কলকাতা পুলিসে কনস্টেবল পদে কর্মরত তিনি। পোস্টিং টালিগঞ্জের এম আর বাঙুর হাসপাতালে। সেখান থেকে পল্লবকে গ্রেফতার করেছে নিউটাউন থানার পুলিস।

কেন? নিউটাউন এলাকায় বাসিন্দা অমৃতা গঙ্গোপাধ্যায়। ২০ এপ্রিল নিউটাউনে থানার একটি অভিযোগ দায়ের করেন তিনি। অমৃতার দাবি, তাঁর বাবা কাছ থেকে পানশালা পাইয়ে দেওয়ার নাম করে ১১ লক্ষ ৫০ হাজার হাতিয়ে নিয়েছে পল্লব, তাও আবার ভুয়ো নথি দেখিয়ে! তদন্তে জানা যায়,  অভিযুক্ত কলকাতা পুলিসের কনস্টেবল। এম আর বাঙুর হাসপাতালে তিনি।

আরও পড়ুন: Kolkata Airport: শহরে দুর্যোগ! কলকাতা বিমানবন্দরে ব্যাহত বিমান পরিষেবা

এদিকে এম আর বাঙুর হাসপাতাল গল্ফগ্রীন থানা এলাকায়। তাহলে? স্থানীয় পুলিসের সাহায্যে গ্রেফতার করা হয় অভিয়যুক্তকে। এর আগে, প্রতারণার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন কলকাতা পুলিসের এসিপি পদমর্যাদার এক আধিকারিক! তাঁকে গ্রেফতার করেছিল ব্য়ারাকপুর কমিশনারেটে গোয়েন্দা শাখা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.