WB Panchayat Election 2023: রাজ্যে ফের ভোটের বলি! কলকাতায় মৃত্যু মুর্শিদাবাদের সিপিএম কর্মীর

ভোটের দিন বুথজ্যামের চেষ্টা! প্রতিবাদ করায় ওই সিপিএম কর্মীদের বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। NRS হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

Updated By: Jul 16, 2023, 06:40 PM IST
WB Panchayat Election 2023:  রাজ্যে ফের ভোটের বলি! কলকাতায় মৃত্যু মুর্শিদাবাদের সিপিএম কর্মীর

সোমা মাইতি: রাজ্যে ফের ভোটের বলি! কলকাতায় মৃত্যু হল মু্শিদাবাদের সিপিএম কর্মীর। NRS হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। তৃণমূলের বিরুদ্ধে মারধরের অভিযোগ।

আরও পড়ুন: Nawsad Siddique: ভাঙড়ে যাওয়ার পথে ফের বাধা! পুলিসের সঙ্গে বচসা নওশাদ সিদ্দিকির

জানা গিয়েছে, মৃত সিপিএম কর্মীর নাম রেন্টু শেখ। বাড়ি মুর্শিদাবাদের হরিহরপাড়ায়। মাথা-সহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত নিয়ে কলকাতায় NRS হাসপাতালে ভর্তি ছিলেন রেন্টু। আজ, রবিবার দুপুরে মৃত্যু হল তাঁর। 

পঞ্চায়েত ভোটে দিনভর অশান্তি চলে গোটা রাজ্যেই। ফল প্রকাশের আগে স্রেফ ৬০০ বুথে  পুননির্বাচন নয়, মামলা গড়িয়েছে হাইকোর্টে। জেলাশাসকদের চিঠি দিয়েছে কমিশন। চিঠিতে উল্লেখ,'যেসব প্রার্থীরা পঞ্চায়েত ভোটে জয়ী হয়েছেন, তাঁদের ভবিষ্যৎ নির্ভর করবে কলকাতা হাইকোর্টের রায়ের উপর'। শুধু তাই নয়, রাজ্যে যে কয়েক হাজার বুথে পুনর্নির্বাচনের দাবি তুলেছে বিজেপি, সেই তালিকা খতিয়ে দেখার নির্দেশ দেওয়া হয়েছে জেলাশাসকদের।

এদিকে পঞ্চায়েত ভোটের দিন অশান্তি হয় মুর্শিদাবাদেও। সিপিএমের অভিযোগ, হরিহরপাড়ায় একটি বুথজ্যাম করার চেষ্টা হচ্ছিল। প্রতিবাদ করেছিলেন রেন্টু। এরপরই তাঁকে বাঁশ-লাঠি দিয়ে বেধড়ক মারধর করেন তৃণমূলআশ্রিত দুষ্কৃতীরা। গুরুতর আহত অবস্থায় প্রথমে ওই সিপিএম কর্মীকে নিয়ে যাওয়া হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। পরে স্থানান্তরিত করা হয় কলকাতায়। কিন্তু শেষরক্ষা হল না।

আরও পড়ুন:  BJP Meet | Sukanta Majumder: যে কোনও সময় পড়ে যেতে পারে এই সরকার , শান্তনুর পর ইঙ্গিতপূর্ণ মন্তব্য সুকান্তর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.