Metro Rail: মেট্রোর লাইনে 'ফাটল'! অফিস টাইমে ভোগান্তি নিত্য যাত্রীদের

সকালে মেট্রো পরিষেবা শুরু হলেও ডাউন লাইনে ট্রেন চলার সময়েই চোখে পরে সমস্যা

Updated By: Feb 3, 2022, 09:56 AM IST
Metro Rail: মেট্রোর লাইনে 'ফাটল'! অফিস টাইমে ভোগান্তি নিত্য যাত্রীদের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার সকালে বেলগাছিয়া এবং শ্যামবাজার স্টেশনের মাঝে মেট্রোর লাইনে ফাটল দেখা দেয়। বন্ধ হয়ে যায় গিরীশ পার্ক থেকে দমদম পর্যন্ত মেট্রো চলাচল। 

অফিস টাইমে বেলগাছিয়া এবং শ্যামবাজারের মধ্যে মেট্রোর লাইনে সমস্যা দেখা দেওয়ায় ভোগান্তির শিকার হয় নিত্য যাত্রীরা। প্রাথমিকভাবে মেট্রো কর্তৃপক্ষ মনে করছেন যে লাইনে ফাটল দেখা দিয়েছে। যদিও সমস্যাটি কী সেই বিষয়ে খতিয়ে দেখছেন তারা। এই জায়গায় দাঁড়িয়ে যাত্রী সুরক্ষার কথা মাথায় রেখেই বন্ধ রাখা হয় ট্রেন পরিষেবা। 

 

দমদম থেকে দক্ষিনেশ্বর এবং গিরীশ পার্ক থেকে কবি সুভাষ পর্যন্ত চালু মেট্রো। বাকি অংশে শুরু হয়েছে মেরামতির কাজ এবং খতিয়ে দেখা হচ্ছে সমস্যা। সকালে মেট্রো পরিষেবা শুরু হলেও ডাউন লাইনে ট্রেন চলার সময়েই চোখে পরে সমস্যা। এরপরেই বন্ধ করে দেওয়া হয় পরিসেহবা। বড় বিপত্তি এড়াতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গেছে।

আরও পড়ুন: U19 World Cup, INDU19vsAUSU19: ৯৬ রানে ক্যাঙ্গারু বধ, নতুন তারকা Yash Dhull

মেট্রোর তরফে জানানো হয়েছে যে শুক্রবার সকালে দাউন লাইনে একটি সমস্যা দেখতে পেয়ে আলার্ট করেন। এরপরেই সার্ভিস বন্ধ রাখা হয়। তারা আরও জানান যে পরিস্থিতি যত দ্রুত সম্ভব স্বাভাবিক করার চেষ্টা করা হচ্ছে।    

মেট্রোর ইঞ্জিনিয়াররা ঘটনাস্থলে পৌঁছে কাজ শুরু করেছেন। দ্রুত কাজ শেষ করার চেষ্টা করা হলেও যাতে কাজে ফাঁক না থাকে সেই দিকে নজর দিচ্ছেন তারা। ফলত ঠিক কতক্ষনে আবার শুরু হবে পরিষেবা সেই বিষয়ে কোনও নিশ্চয়তা পাওয়া যায়নি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.