পর্ণশ্রীর ফ্ল্যাট থেকে উদ্ধার বৃদ্ধের মৃতদেহ, আত্মহত্যা নাকি খুন? তদন্তে পুলিস

মানসিক অবসাদে ভুগছিলেন ওই বৃদ্ধ: সূত্র

Updated By: Jun 19, 2021, 02:28 PM IST
 পর্ণশ্রীর ফ্ল্যাট থেকে উদ্ধার বৃদ্ধের মৃতদেহ, আত্মহত্যা নাকি খুন? তদন্তে পুলিস

নিজস্ব প্রতিবেদন: পর্ণশ্রী থানা এলাকার একটি আবাসনের ফ্ল্যাট থেকে উদ্ধার হল বৃদ্ধের দেহ। মৃতের নাম ইন্দ্রজিৎ দীপক স্যামুয়েল উপল। বয়স ৬০। পুলিসের অনুমান আত্মহত্যা করেছেন ওই ব্যক্তি। তদন্ত শুরু করেছে পুলিস।

জানা গিয়েছে, পর্ণশ্রী থানার মঙ্গল পার্ক অ্যাপার্টমেন্টের তিন তলার ওই ফ্ল্যাটে ঘটনার সময় একাই ছিলেন ওই ব্যক্তি। গতকাল বিকেল ৪টে নাগাদ আবাসনের নিরাপত্তারক্ষী স্যামুয়েল বাবুর ফ্লাটের সামনে গিয়ে দেখেন, বেশ কয়েকদিনের খবরের কাগজ দরজার সামনে পড়ে রয়েছে। ভিতর থেকে দরজা বন্ধ। অনেক ডাকাডাকির পরেও স্যামুয়ের বাবু দরজা খোলেনি। 

আরও পড়ুন: Saradha Case: হাইকোর্টে জামিন দেবযানীর, পশ্চিমবঙ্গের সব মামলা থেকে মিলল অব্যাহতি

আরও পড়ুন: বিল বকেয়া, করোনামুক্তির পরও ছুটি নেই রোগীর, হাসপাতালের বিরুদ্ধে থানায় পরিবার

এরপর ওই আবাসনের কেয়ারটেকার বেঙ্গালুরুতে থাকা স্যামিয়েল বাবুর স্ত্রী চন্দনা উপলকে ফোন করেন। পুরো বিষয়টা তাঁকে জানান। বেঙ্গালুরু থেকেই চন্দনা দেবী পর্ণশ্রী থানার সঙ্গে যোগাযোগ করেন। পুলিস আসে ফ্ল্যাটের দরজা ভেঙে ভিতরে ঢোকেন। তাঁরা দেখতে পান স্যামুয়েল উপলের মৃতদেহ মাটিতে পড়ে রয়েছে। মেঝেতে ছড়িয়ে রয়েছে ফিনাইলের খালি বোতল এবং অ্যালকোহল খালি বোতল। পুলিশের প্রাথমিক অনুমান, ফিনাইলের সঙ্গে অ্যালকোহল মিশিয়ে খেয়ে আত্মহত্যা করেছেন বৃদ্ধ। মানসিক অবসাদে আত্মহত্যা কিনা,তা তদন্ত করে দেখছে পুলিস।