Bhawanipore Murder: খাস কলকাতায় জোড়া খুন! ভবানীপুরে মিলল দম্পতির রক্তাক্ত দেহ

স্বামী-স্ত্রী দু'জনের শরীরেই ধারালো অস্ত্রে আঘাতের চিহ্ন। রাতেই ঘটনাস্থলে পৌছলেন অতিরিক্ত পুলিস কমিশনার ও মেয়র ফিরহাদ হাকিম।

Updated By: Jun 6, 2022, 10:42 PM IST
Bhawanipore Murder: খাস কলকাতায় জোড়া খুন! ভবানীপুরে মিলল দম্পতির রক্তাক্ত দেহ

পিয়ালী মিত্র: ভরসন্ধেয় বেলায় বাড়িতেই খুন স্বামী-স্ত্রী? ভবানীপুরে উদ্ধার দম্পতির রক্তাক্ত দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন কলকাতার পুলিসের অতিরিক্ত কমিশনার প্রবীণ ত্রিপাঠী, মেয়র ফিরহাদ হাকিম।

 

জানা গিয়েছে, মৃতেরা হলেন অশোক শা ও তাঁর স্ত্রী রেশমী। ভবানীপুরের হরিশ মুখার্জি রোডের একটি ফ্ল্যাটে থাকতেন ওই গুজরাটি দম্পতি। তাঁদের তিন মেয়ে। দু'জনের বিয়ের হয়ে গিয়েছে। আর এক মেয়ে বাবা-মায়ের সঙ্গে থাকতেন। ঘড়িতে তখন প্রায় ৬টা। এদিন সন্ধ্যায় বাড়ি ফিরে তিনি দেখেন, দরজার খোলা। এরপর ফ্ল্যাটে ঢুকে বাবা-মায়ের রক্তাক্ত দেহ দেখতে পান। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন ভবানীপুর থানার পুলিস। আসেন কলকাতার পুলিসে হোমিসাইডজ স্কোয়াডের তদন্তকারী দল ও অতিরিক্ত পুলিস কমিশনার প্রবীণ ত্রিপাঠী। কীভাবে মৃত্যু ওই দম্পতির? পুলিস সূত্রে খবর, স্বামী-স্ত্রী দু'জনের শরীরেরই ধারালো অস্ত্রে আঘাতের চিহ্ন ছিল। এমনকী, খোলা ছিল ঘরের আলমারিও। খুন করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে অনুমান। রাতে ঘটনাস্থলে পৌঁছন কলকাতার মেয়র ফিরহাদ হাকিমও। তিনি বলেন, 'মনে হচ্ছে গুলি করা হয়েছে। পুলিস তদন্ত শুরু করেছে। অপরাধীরা ধরা পড়বেই'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.