সাতসকালে শুটআউট! কড়েয়ায় মৃত যুবক

কড়েয়ায় একটি বিল্ডিং যৌথভাবে প্রোমোটিং করে আতিকুর ও ইদ্রিস। ওই বিল্ডিংয়েরই একটি ফ্ল্যাটকে কেন্দ্র দু'জনের মধ্যে দীর্ঘদিন ধরেই বচসা চলছিল বলে খবর। গত এক সপ্তাহে সেই বচসা চরমে পৌঁছয়।

Updated By: Jan 9, 2018, 11:13 AM IST
সাতসকালে শুটআউট!  কড়েয়ায় মৃত যুবক

নিজস্ব প্রতিবেদন:  সাতসকালে কড়েয়ায় শুটআউট! মৃত ১ যুবক। নিহতের নাম আতিকুর রহমান। প্রোমোটিং নিয়ে বিবাদের জেরেই এই খুন বলে জানা যাচ্ছে। স্থানীয় প্রোমোটার ইদ্রিস ওরফে ভোলার বিরুদ্ধে উঠেছে খুনের অভিযোগ। ঘটনাকে ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। অভিযুক্তের বাড়ি ও অফিসে চলে ব্যাপক ভাঙচুর।

আরও পড়ুন: মিলন মেলার বদলে এবার সল্টলেকের সেন্ট্রাল পার্কে বসছে বইমেলার আসর

কড়েয়ায় একটি বিল্ডিং যৌথভাবে প্রোমোটিং করে আতিকুর ও ইদ্রিস। ওই বিল্ডিংয়েরই একটি ফ্ল্যাটকে কেন্দ্র দু'জনের মধ্যে দীর্ঘদিন ধরেই বচসা চলছিল বলে খবর। গত এক সপ্তাহে সেই বচসা চরমে পৌঁছয়। ইদ্রিস কিছুদিন আগে কাশ্মীরে বেড়াতে যায়। মঙ্গলবার সকালে কাশ্মীর থেকে ফিরে আতিকুরের সঙ্গে দেখা করে সে। আতিকুর সে সময় তাঁর ছেলেকে স্কুলে নিয়ে যাচ্ছিলেন।

আরও পড়ুন: জম্পেশ ঠান্ডার সঙ্গে কনকনে হাওয়ার জোড়া ফলায় আজও থরহরিকম্প কলকাতা

রাস্তাতেই ফের বচসায় জড়িয়ে পড়ে দু'জন। তাদের চিত্কার শুনে অনেকেই রাস্তায় জড়ো হয়ে যান। অভিযোগ, এরপর আচমকাই পকেট থেকে বন্দুক বার করে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে আতিকুরের পেটে গুলি করে ইদ্রিস। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন আতিকুর। ভিড় বাড়ার আগেই সেখান থেকে চম্পট দেয় ইদ্রিস। আতিকুরকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

চিকিত্সকরা জানিয়েছেন, আতিকুরের তলপেটে গুলি লেগেছে। অতিরিক্ত রক্তক্ষরণেই মৃত্যু হয়েছে তাঁর। অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে। 

.