Kolkata: এবার খাস কলকাতায় নাবালিকাকে 'যৌন নিগ্রহ', গ্রেফতার অভিযুক্ত

ভয়ে প্রথমে বাড়ির লোককে কিছু জানায়নি নির্যাতিতা।

Updated By: Apr 15, 2022, 11:36 PM IST
Kolkata: এবার খাস কলকাতায় নাবালিকাকে  'যৌন নিগ্রহ', গ্রেফতার অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: ফের নাবালিকাকে 'যৌন নিগ্রহ'। অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস। এবার খাস কলকাতায়।

ঘটনাটি ঠিক কী? পুলিস সূত্রে খবর, অভিযুক্তের নাম প্রমোদ পাসোয়ান। বাড়ি, খিদিরপুরের ভূ-কৈলাস রোডে। তার বাড়িতে যাতায়াত ছিল ৮ বছরের ওই নাবালিকার। মায়ের অভিযোগ, মেয়েকে ঘরে ডেকে নিয়ে দিয়ে যৌন নিগ্রহ করেছে প্রমোদ, তাও আবার টানা ১৫ দিন ধরে! শুধু তাই নয়, কাউকে কিছু না বলার জন্য ওই নাবালিকাকে ভয় দেখাত সে। 

আরও পড়ুন: Gardenreach Flyover: ফের চিনা মাঞ্জায় দুর্ঘটনা, জখম বাইক আরোহী

প্রথমে বাড়ির লোককে কিছু জানায়নি ওই নাবালিকা। কিন্তু শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ছিল সে। শেষপর্যন্ত বৃহস্পতিবার যখন অসুস্থতা আরও বাড়ে, তখন গোটা ঘটনা মা-কে জানায়। এরপর একবালপুর থানায় অভিযোগ দায়ের করেন ওই মহিলাকে। সেই অভিযোগের ভিত্তিতেই প্রমোদ পাসোয়ানকে গ্রেফতার করেছে পুলিস। 

একে এক ধর্ষণকাণ্ডে তোলপাড় চলছে রাজ্যে। হাঁসখালিকাণ্ডে যখন CBI তদন্তের নির্দেশ দিয়েছে হাইকোর্ট, তখন মাটিয়া- ইংরেজবাজার-দেগঙ্গা ও বাঁশদ্রোণীতে ধর্ষণের ঘটনার তদন্তভার দেওয়া হয়েছে দময়ন্তী সেনকে। এরপরেও শান্তিনিকেতনে মেলা থেকে ফেরার পথে তুলে নিয়ে গিয়ে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বাদ গেল না কলকাতাও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.