কোভিডে কাজ নেই, তার জেরেই কি উঠতি মডেলের 'আত্মহত্যা'!

আরও একটি 'আত্মহত্যা' শহরের বুকে। যাদবপুরের ফ্ল্য়াট থেকে ঝুলন্ত উদ্ধার মডেলের দেহ। নাম বিধি মণ্ডল। বছর চব্বিশ বয়স। মডেল হওয়ার স্বপ্নে মহানগরে আসা। তবে, কোভিডই 'পরোক্ষভাবে' কেড়ে নিল উঠতি মডেলের সব স্বপ্ন!

Reported By: অর্ণবাংশু নিয়োগী | Updated By: Sep 7, 2020, 09:37 AM IST
 কোভিডে কাজ নেই, তার জেরেই কি উঠতি মডেলের 'আত্মহত্যা'!
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: আরও একটি 'আত্মহত্যা' শহরের বুকে। যাদবপুরের ফ্ল্য়াট থেকে ঝুলন্ত উদ্ধার মডেলের দেহ। নাম বিধি মণ্ডল। বছর চব্বিশ বয়স। মডেল হওয়ার স্বপ্নে মহানগরে আসা। তবে, কোভিডই 'পরোক্ষভাবে' কেড়ে নিল উঠতি মডেলের সব স্বপ্ন!

পুলিসের প্রাথমিক অনুমান, অবসাদ থেকেই আত্মঘাতী হয়েছেন ওই তরুণী। আদি বাড়ি জয়নগরে। কাজের সন্ধানে কলকাতায় আসা। যাদবপুরের সমাজগড় এলাকার একটি ফ্ল্যাটে থাকছিলেন তিনি। 

রবিবার দুপুর গড়িয়ে যেতেও তরুণীর বাড়ির দরজা বন্ধ দেখে প্রতিবেশীদের সন্দেহ হয়। অনেক ডাকাডাকি করেও কোনও সাড়া মেলেনি। খবর দেওয়া হয় পুলিসে। এরপর পুলিস এসে দরজা ভাঙলে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় তরুণী।

আরও পড়ুন- মুখ্যমন্ত্রীর পর এবার করোনা আক্রান্ত হরিয়ানার একমাত্র বিরোধী সাংসদ

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, করোনার আগে একটি ইভেন্টে কাজ পেয়েছিলেন বিধি। কিন্তু করোনার জেরে তা বন্ধ হয়ে যায়। বিমানসেবিকা হওয়ার সুযোগ এলেও সে কাজ বন্ধ করোনার কোপে। ফ্ল্যাটের ভাড়া-সহ আরও অন্যান্য় দেনা থাকায় অবসাদে ভুগছিলেন ওই মডেল। অবসাদের জেরেই আত্মঘাতী বলে পুলিসের প্রাথমিক অনুমান। খুনের তত্ত্ব উড়িয়ে দিচ্ছে না যাদবপুর থানার পুলিস।