Bhowanipore: মহিলার রহস্যমৃত্যু, আবাসনের সামনে মিলল রক্তাক্ত দেহ

মৃত্যুর কারণ নিয়ে ধন্দে পুলিস।

Updated By: Sep 28, 2021, 06:46 PM IST
Bhowanipore:  মহিলার রহস্যমৃত্যু, আবাসনের সামনে মিলল রক্তাক্ত দেহ

নিজস্ব প্রতিবেদন: প্রচারের সময়সীমা শেষ। বৃহস্পতিবার ভোটগ্রহণ। উপনির্বাচনকে কেন্দ্র করে সরগরম এলাকা। ভবানীপুরের একটি আবাসনের সামনে থেকে উদ্ধার হল মহিলার রক্তাক্ত দেহ। নেহাতই দুর্ঘটনা নাকি আত্মহত্যা? তদন্তে নেমেছে পুলিস।

জানা গিয়েছে, মৃতার নাম ললিতা চৌধুরী। বয়স, পঞ্চাশ কাছাকাছি। জামা-কাপড় ইস্ত্রি করে রোজগার করতেন তিনি। এদিন সকালে ভবানীপুরের নন্দন রোডের একটি ফ্ল্যাটে গিয়েছিলেন ললিতা। কেন? আবাসনের নিরাপত্তারক্ষীকে বলেছিলেন, জামা-কাপড় নিতে যাচ্ছেন। স্বাভাবিক কারণেই আর সন্দেহ হয়নি। এরপর উপরে উঠে যান ওই মহিলা। মিনিট দশেক পর আচমকাই একটি শব্দ শুনে পান নিরাপত্তারক্ষী। বাইরে বেরিয়ে দেখেন, আবাসনের সামনে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন ললিতা। প্রায় সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: WB By-Poll: ভবানীপুরে ভোট নিরাপত্তা, ১৫ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন

কীভাবে এই ঘটনা ঘটল? খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ভবানীপুর থানার পুলিস। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। দুর্ঘটনাবশত আবাসনের উপর পড়ে গেলেন নাকি আlত্মহত্যা করলেন? খতিয়ে দেখছেন তদন্তকারী। যদি আত্মহত্যা করে থাকেন, তাহলে কেন করলেন? মৃত্যুর কারণ অনুসন্ধানে মৃতের পরিবার-পরিজন ও ওই আবাসনে বাসিন্দাদের সঙ্গেও পুলিস কথা বলবে বলে জানা গিয়েছে। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)