Abhishek Banerjee's Birth Day: অভিষেকের জন্মদিনে একাধিক কর্মসূচি, নেতাকে নিয়ে গান প্রকাশ তৃণমূল ছাত্র পরিষদের

নদিয়ার কুপার্স শহর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে সোমবার সকালে দলীয় কার্যালয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রতিকৃতিকে সামনে রেখে উদযাপিত হল তাঁর ৩৫তম জন্মদিন

Updated By: Nov 7, 2022, 04:07 PM IST
Abhishek Banerjee's Birth Day: অভিষেকের জন্মদিনে একাধিক কর্মসূচি, নেতাকে নিয়ে গান প্রকাশ তৃণমূল ছাত্র পরিষদের

প্রবীর চক্রবর্তী: আজ ৭ নভেম্বর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন। সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্র থেকে চোখের চিকিত্সা করিয়ে ফিরেছেন ডায়মন্ডহারবারের সাংসদ। ফলে অনেকই তাঁর দীর্ঘায়ু কামনা করে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাচ্ছেন। বিশেষ এই দিনটিতে বিভিন্নভাবে পালন করা হচ্ছে কর্মীদের তরফে। কোথাও পুজো দিয়ে, কোথাও মিষ্টি বিতরণ করে, কোথাও কম্বল বিলিয়ে দিনটি পালন করছেন তৃণমূল নেতা-কর্মীরা।  এছাড়াও দিনভর একাধিক কর্মসূচি নিয়েছেন দলের কর্মী-সমর্থকরা। এইদিনতে অভিষেককে নিয়ে গান প্রকাশ করল তৃণমূল ছাত্র পরিষদ।

আরও পড়ুন- শিক্ষক নিয়োগে কী ধরনের দুর্নীতির কথা জানতেন, ইডির জেরার মুখে প্রাক্তন মন্ত্রী

তৃণমূল সূত্রে খবর, কলকাতার বিভিন্ন জায়গায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন পালন করবেন দলের কর্মীরা। উত্তর কলকাতার বিধান গার্ডেনে একটি বিশাল কেক কাটা হবে। শিয়ালদহে অনাথ শিশুদের খাওয়ানোর ব্যবস্থা করা হয়েছে। দলের নেতার জন্মদিনে তাঁর সুস্থতা কামনা করে টুইট করেছেন কুণাল ঘোষ। লিখলেন, হ্যাপি বার্থ ডে ক্যাপ্টেন।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের  ৩৫তম জন্মদিনে ব্য়ারাকপুর শিল্পাঞ্চল জুড়ে তৃণমূল নেতা কর্মীরা জন্মদিন পালন করলেন নানা ভাবে। কেউ সকালে দক্ষিণেশ্বর মন্দিরে পূজা দিয়ে, মন্দির চত্বরে ভক্তদের মিষ্টি বিতরণ করে, কেউ তার প্রিয় নেতা দীর্ঘায়ু কামনা করে কাটলেন কেক। কোথাও বিতরণ করা হল কম্বল। ভাটপাড়ায় কেক কাটলেন অর্জুন সিং, চন্দিমা ভট্টাচার্য ।

নদিয়ার কুপার্স শহর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে সোমবার সকালে দলীয় কার্যালয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রতিকৃতিকে সামনে রেখে উদযাপিত হল তাঁর ৩৫তম জন্মদিন। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম লেখা তিনটি কেক কেটে পালন করা হয় তাঁর জন্মদিন। রাত জেগে কুপার্স শহর তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা দলীয় কার্যালয়টি নীল সাদা বেলুন দিয়ে সাজিয়ে তোলেন। একইসঙ্গে দলীয় কার্যালয়ে বেলুন ও হ্যাপি বার্থডে লেখা দিয়ে সাজানা হয়। পাশাপাশি ৭ নভেম্বর রাত বারোটা ৩৪ সেকেন্ডে প্রথম কেক কেটে জন্ম দিবস উদযাপনের সূচনা করা হয় কুপার্স শহর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.