Abhishek Banerjee: শিয়রে বিধানসভা নির্বাচন, ৩ দিনে সফরে ফের গোয়ায় অভিষেক

বৃহস্পতিবার কলকাতায় ফিরবেন তিনি।

Updated By: Dec 28, 2021, 08:53 PM IST
Abhishek Banerjee: শিয়রে বিধানসভা নির্বাচন, ৩ দিনে সফরে ফের গোয়ায় অভিষেক

নিজস্ব প্রতিবেদন: দোরগোড়ায় বিধানসভা ভোট। ৩ দিনের সফরে ফের গোয়ায় গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। ৩০ ডিসেম্বর, বৃহস্পতিবার কলকাতায় ফিরবেন তিনি। সূত্রের খবর, বিধানসভা রণকৌশল ঠিক করতে দলের বেশ কয়েকটি অভ্যন্তরীণ বৈঠকে যোগ দেবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

কবে বিধানসভা নির্বাচন গোয়ায় (Assembly Election in Goa)? ২০২২-র ফ্রেরুয়ারিতে। ভোটের দিনক্ষণ ঘোষণা হয়নি এখনও। ঘাসফুল শিবিরের কিন্তু প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে পুরোদমে। চলতি মাসে তৃণমূল সুপ্রিমো (Mamata Banerjee) নিজে আবর সাগরের উপকূলবর্তী রাজ্যে গিয়েছিলেন। সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায় ও দলের গোয়ার দায়িত্বপ্রাপ্ত নেতানেত্রীরা। পানাজিতে এক জনসভা থেকে 'বিজেপিকে বিদায়' দেওয়ার ডাক দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বলেছিলেন, 'গোয়ায় আসল বিকল্প তৃণমূল। আমাদের জোট দেখে বিজেপি ভয় পাচ্ছে। তৃণমূলই পারে বিজেপিকে হারাতে'। তাঁর স্পষ্ট বার্তা ছিল, 'মানুষের জন্য, মানুষকে নিয়ে, মানুষের দ্বারা সরকার গঠন করা হবে। বাইরে থেকে কেউ গোয়ায় সরকার চালাতে আসবে না। গোয়া ভুমিপুত্রই সরকার চালাবে'।

আরও পড়ুন: Covid Vaccination For Under 18: কেন্দ্র-রাজ্য বৈঠক; স্কুলগুলিতেই ভ্যাকসিনেশন ক্যাম্পের পরিকল্পনা

সেবার গোয়া থেকে ফিরেই কলকাতায় পুরভোটে প্রচারে নামেন অভিষেক। উত্তর ও দক্ষিণ কলকাতায় দুটি রোড-শো করেছিলেন তিনি। রোড-শো শেষে জনসভায় অভিষেক বলেছিলেন, 'আর কয়েক মাস পর বিধানসভা। গোয়ায় হয় তৃণমূল ক্ষমতা আসবে, নয়তো প্রধান বিরোধী শক্তি হবে। এর মাঝামাঝি কিছু হবে না'। কীভাবে সেই লক্ষ্য পূরণ হবে? বিধানসভা ভোটে দলের রণকৌশল ঠিক করতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই গোয়া সফর বলে জানা গিয়েছে।  

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.