Exclusive Abhishek: এখনও বলছি উনি মামলা করুন, অভিষেককে চ্য়ালেঞ্জ সুজনের

৫ এপ্রিল ৫টি প্রশ্ন করলাম অভিষেককে। কোনও উত্তর নেই। পরে ১ মে আবার চ্যালেঞ্জ করলাম।  কোনও মামলা নেই

Updated By: Feb 7, 2022, 04:23 PM IST
Exclusive Abhishek: এখনও বলছি উনি মামলা করুন, অভিষেককে চ্য়ালেঞ্জ সুজনের

নিজস্ব প্রতিবেদন: সম্পত্তি নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চ্য়ালেঞ্জের জবাব দিলেন সুজন চক্রবর্তী। জি ২৪ ঘণ্টাকে দেওয়া এক সাক্ষাতকারে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, বিরোধীরা যেসব সম্পত্তির কথা বলছে তার যদি ১০ শতাংশ সম্পত্তিরও হিসেব দিতে পারেন তাহলে সবকিছু দান করে দেব। সুজনবাবু মামলা করে দেখুন।  

এনিয়ে সুজন চক্রবর্তী(Sujan Chakraborty) বলেন, নতুন করে কেস করার প্রয়োজন নেই। অভিষেকবাবুকে(Abhishek Banerjee) আগেও চ্যালেঞ্জ করেছিলাম। ফের করছি। ২০১৯ সালের মার্চ মাসে দমদম বিমানবন্দরে হুলুস্থুল। সোনা পাচার ধরা পড়ল, কাস্টামস-পুলিস নিয়ে হইচই। ওই ঘটনা জানেন না এমন কেউ নেই। ওই ঘটনার পরদিন একটা টুইট করেছিলাম। পরদিন উনি আমাকে একটি কোর্টের নোটিস পাঠালেন। দাবি, ৪৮ ঘণ্টার মধ্যে মন্তব্য প্রত্যাহার করে নিন। তা না হলে মামলা করব। পরদিন মিডিয়াকে ডেকে বলেছিলাম, যার মান নেই তার আবার মানহানি কিসের! বলেছিলাম, উনি আমার বিরুদ্ধে মামলা করুন। তারপর সব চুপ। কোথায় মামলা? এরপর ৫ এপ্রিল ৫টি প্রশ্ন করলাম অভিষেককে। কোনও উত্তর নেই। পরে ১ মে আবার চ্যালেঞ্জ করলাম।  কোনও মামলা নেই। এখনও বলছি মামলা করুন উনি।

আরও পড়ুন-সোমবার উত্তরপ্রদেশ যাচ্ছেন মমতা, মঙ্গলে সাংবাদিক বৈঠক

জি ২৪ ঘণ্টাকে দেওয়া সাক্ষাতকারে কী বলেছেন অভিষেক? বিরোধীদের অভিযোগ, বিপুল সম্পত্তির মালিক অভিষেক। সেইসব আয়ের উত্স কোথায়? এনিয়ে পাল্টা যুক্তি ও চ্যালেঞ্জে ছুঁড়ে দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, যারা এইসব অভিযোগ করে তাদের আমি পাওয়ার অব অ্য়াটর্নি দিয়ে দেব। তারা সেই সম্পত্তি বিক্রি করে ভারত সেবাশ্রম সংঘে দিয়ে দেবে। কেউ বলে ১৫০০ কোটি, কেউ বলে ২০০০ কোটি টাকার মালিক। যা বলা হয় তার ১০ শতাংশ টাকাও যদি পান তাহলে তা দান করে দেবেন। ধরুন সিপিএমের সুজন চক্রবর্তী যদি বলেন, বিজেপির যে কেউ যদি কিছু বলেন, তারা ১০ শতাংশ টাকা বের করে দেখাক। যে আমার ব্যাঙ্ক স্টেটমেন্ট দেখান তিনি আমার ব্যাঙ্ক স্টেটমন্টে দেখিয়ে তদন্ত করুক। আমার স্ত্রীর কলকাতার বাইরে কোনও অ্য়াকাউন্ট নেই। তদন্ত করুন। কে নিষেধ করেছে। কিন্তু সুদীপ্ত সেন(Sudipto Sen) যখন বলছেন তার কাছ থেকে ৬ কোটি টাকা নেওয়া হয়েছে তখন সিবিআইয়ের চোখে ময়লা পড়ে যায়! আমার বিরুদ্ধে ওঠা অভিযোগ যদি প্রমাণ হয় তাহলে জনসমক্ষে ফাঁসির মঞ্চে গিয়ে মৃত্যুবরণ করব।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.