Kolkata Child Death: 'তিলজলায় শিশু খুনে যোগ নেই কোনও তান্ত্রিকের'

গত রবিবার তিলজলায় প্রতিবেশীর ফ্ল্যাটে হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া যায় ৭ মাসের শিশুর দেহ। ফ্ল্যাটের মালিককে গ্রেফতার করে পুলিস।

Updated By: Apr 3, 2023, 09:55 PM IST
Kolkata Child Death:   'তিলজলায় শিশু খুনে যোগ নেই কোনও তান্ত্রিকের'

পিয়ালী মিত্র: সন্দেহ ছিলই। তিলজলায় শিশু খুনে যোগ নেই কোনও তান্ত্রিকের, জেরায় অবশেষে স্বীকার করল অভিযুক্ত অলোক কুমার। পুলিস সূত্রে খবর, 'বিকৃত যৌন লালসা থেকেই অপহরণ করে খুন করা হয় শিশুকে। তান্ত্রিকের কথা বললে সাজা কম হতে পারে। সেই মতলব থেকে পুলিসকে বিভ্রান্ত করে অভিযুক্ত'।

দেখতে দেখতে ৮ দিন পার। গত রবিবার তিলজলার শ্রীধর রায় রোডের একটি আবাসনে থেকে নিখোঁজ হয়ে যায় ৭ বছরের একটি শিশু। কীভাবে? সেদিন সকালে ময়লা ফেলার জন্য ফ্ল্য়াটের বাইরে বেরিয়েছিল সে, কিন্তু আর ফেরেনি। এরপর অনেক খোঁজাখুঁজি করেও মেয়ের সন্ধান পাননি পরিবারের লোকেরা। খবর দেওয়া হয় থানায়।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, ময়লা ফেলার পর শিশুটি আবাসনের ভিতরেই ঢুকছে! তাহলে? ওই আবাসনের প্রত্যেকটি ফ্ল্য়াটে তল্লাশি শুরু করে পুলিস। শেষপর্যন্ত এক প্রতিবেশীর ফ্ল্যাটের রান্নাঘরে সিলিন্ডারের পাশে হাত-পা বাঁধা অবস্থায় শিশুটির দেহ উদ্ধার হয়। গ্রেফতার করা হয় ফ্ল্যাটের মালিক অলোক কুমার সাউ-কে।

আরও পড়ুন: Tiljala Minor Murder Case: 'আমি কাউকে মারিনি,' এবার মুখ খুললেন তিলজলা থানার প্রাক্তন ওসি

কেন শিশুকে খুন? জেরায় অভিযুক্ত জানায়, বেশ কয়েকবার গর্ভপাত হয়ে গিয়েছে তার স্ত্রী। নিমতলা ঘাটের এক তান্ত্রিক নাকি বলেছিলেন, শিশুকে বলি দিতে পারলেই সন্তান হবে! তারপর? গত কয়েকদিন ধরেই অভিযুক্ত অলোককে সঙ্গে নিয়েই তান্ত্রিকের খোঁজ চালায় পুলিস। কিন্তু লাভ হয়নি।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.