পারিবারিক বিবাদ, আর তার জেরেই ভরা বাজারে অ্যাসিড হামলা

পারিবারিক বিবাদ। আর তার জেরেই ভরা বাজারে অ্যাসিড হামলা।  গুরুতর জখম হয়েছেন এক সিভিক ভলেন্টিয়ার সহ মোট পাঁচজন।সল্টলেকের নয়াপট্টি বাজারে ঘটনায় গ্রেফতার এক মহিলা।। দু পরিবারের বচসা। আর তার জেরেই ভরা বাজারে অ্যাসিড ছুঁড়ল  মহিলা। ধুন্ধুমার কাণ্ড নয়াপট্টি বাজারে। ঘড়িতে সাড়ে এগারোটা। ছুটির সকালে জমজমাট বাজার। কিছু বুঝে ওঠার আগেই আচমকাই বাজারে আসা লোকজনের গায়ে ছিটকে এল অ্যাসিড।কাণ্ডটা কী?  ভরা বাজারে কে ছুঁড়ল অ্যাসিড? মুহুর্তে নজর গেল এক সোনার দোকানের দিকে। অশোক নস্করের সোনার দোকান থেকেই  ছোঁড়া হয় অ্যাসিড।কিন্তু হঠাত্‍ কেন অ্যাসিড ছুঁড়তে গেল  মনিকা? শান্তিপদ মণ্ডল ও মনিকা  নস্কর দুসম্পর্কের আত্মীয়। দিনকয়েক আগে মনিকা শান্তির সঙ্গে এক মহিলাকে জড়িয়ে অপবাদ দেয় বলে অভিযোগ।রবিবার তানিয়ে মনিকার দোকানে মিটমাট করতে আসেন শান্তিপদ, তাঁর দিদি ও আরেক আত্মীয়।

Updated By: Apr 16, 2017, 07:44 PM IST
পারিবারিক বিবাদ, আর তার জেরেই ভরা বাজারে অ্যাসিড হামলা

ওয়েব ডেস্ক: পারিবারিক বিবাদ। আর তার জেরেই ভরা বাজারে অ্যাসিড হামলা।  গুরুতর জখম হয়েছেন এক সিভিক ভলেন্টিয়ার সহ মোট পাঁচজন।সল্টলেকের নয়াপট্টি বাজারে ঘটনায় গ্রেফতার এক মহিলা।। দু পরিবারের বচসা। আর তার জেরেই ভরা বাজারে অ্যাসিড ছুঁড়ল  মহিলা। ধুন্ধুমার কাণ্ড নয়াপট্টি বাজারে। ঘড়িতে সাড়ে এগারোটা। ছুটির সকালে জমজমাট বাজার। কিছু বুঝে ওঠার আগেই আচমকাই বাজারে আসা লোকজনের গায়ে ছিটকে এল অ্যাসিড।কাণ্ডটা কী?  ভরা বাজারে কে ছুঁড়ল অ্যাসিড? মুহুর্তে নজর গেল এক সোনার দোকানের দিকে। অশোক নস্করের সোনার দোকান থেকেই  ছোঁড়া হয় অ্যাসিড।কিন্তু হঠাত্‍ কেন অ্যাসিড ছুঁড়তে গেল  মনিকা? শান্তিপদ মণ্ডল ও মনিকা  নস্কর দুসম্পর্কের আত্মীয়। দিনকয়েক আগে মনিকা শান্তির সঙ্গে এক মহিলাকে জড়িয়ে অপবাদ দেয় বলে অভিযোগ।রবিবার তানিয়ে মনিকার দোকানে মিটমাট করতে আসেন শান্তিপদ, তাঁর দিদি ও আরেক আত্মীয়।

আরও পড়ুন ঘূর্ণিঝড় 'মারুথা'র হাত ধরে গরম থেকে স্বস্তি পেতে পারে কলকাতা সহ দক্ষিণবঙ্গ  

সেই নিয়ে বচসা শুরু হতেই মনিকা মেজাজ হারিয়ে অ্যাসিড ছোঁড়ে। শান্তিপদ ও তাঁর দিদির গায়ে অ্যাসিড লাগে।  আহত হন কর্তব্যরত এক সিভিক ভলেন্টিয়ার আশিস হালদার। সকলকেই বিধাননগর মহকুমা হাসাপাতালে চিকিত্সার পর ছেড়ে দেওয়া হয়। মূল অভিযুক্ত মনিকা নস্করকে গ্রেফতার করেছে ইলেট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিস। তাঁর বিরুদ্ধে ৩২৬-এ  জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের হয়েছে।

আরও পড়ুন  দু'দিন কেটে গেলেও তিলজলা দুষ্কৃতী তাণ্ডবের অভিযুক্তরা এখনও অধরা

.