বৃহস্পতিবার দুপুরের আগেই মৃত্যু হয়েছে আরিয়া বন্দ্যোপাধ্যায়ের

যোধপুর পার্কে অভিনেত্রীর রহস্যমৃত্যু। অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায়ের রহস্যমৃত্যুর তদন্ত করতে নেমেছে যোধপুর থানার পুলিস। জানা গিয়েছে, রক্তাক্ত অবস্থায় পাওয়া গিয়েছে অভিনেত্রীকে। 

Updated By: Dec 12, 2020, 12:07 PM IST
 বৃহস্পতিবার দুপুরের আগেই মৃত্যু হয়েছে আরিয়া বন্দ্যোপাধ্যায়ের

নিজস্ব প্রতিবেদন: যোধপুর পার্কে অভিনেত্রীর রহস্যমৃত্যু। অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায়ের রহস্যমৃত্যুর তদন্ত করতে নেমেছে যোধপুর থানার পুলিস। জানা গিয়েছে, রক্তাক্ত অবস্থায় পাওয়া গিয়েছে অভিনেত্রীকে। 

তদন্তে নেমে প্রথামিকভাবে পুলিস জানতে পেরেছে, বৃহস্পতিবার দুপুরের আগেই মৃত্যু হয়েছে অভিনেত্রীর। মেঝেতে মৃতদেহের পাশে মিলেছে রক্তের দাগ। পুলিস সূত্রে জানা যাচ্ছে, বৃহস্পতিবার দুপুরে রুটি করে গিয়েছিলেন পরিচারিকা। কিন্তু তা খাননি অভিনেত্রী। শুক্রবার, সকাল সাড়ে দশটা নাগাদ পরিচারিকা এলে ঘটনা প্রকাশ্যে আসে। 

জানা যাচ্ছে, বছরখানেক আগে হেপাটাইটিস বি ধরা পড়ে। কিমনিতেও সমস্যা দেখা দেয়। কিন্তু সেরকম কোনও চিকিৎসা করা হয়নি বলেও জানতে পেরেছে পুলিস। বেডরুমের খাটের নীচ থেকে অভিনেত্রীর দেহ উপুড় হওয়া অবস্থায় পড়ে থাকতে দেখতে পাওয়া যায়। ব্ল্যাক টপ ও ব্ল্যাক প্যান্ট পরেছিলেন অভিনেত্রী।  পাশের একটি ঘর থেকে দুটি মদের বোতল পাওয়া গিয়েছে। ঘরে তাঁর পোষা কুকুরও ছিল। 

তাঁর দেহ ময়নাতদন্তে নিয়ে যাওয়া হয়েছে। যোধপুর পার্ক লেক থানা এলাকার একটি তিন তলা বাড়িতে থাকতেন অভিনেত্রী। মৃত্যকালে বয়স হয়েছিল ৩৫। 

.