শিশুবদল ঘিরে উত্তেজনা মানিকতলা ইএসআই হাসপাতালে

আয়ার গাফিলতিতে বদলে গেল শিশু। আর তা ঘিরেই উত্তেজনা ছড়াল মানিকতলা ইএসআই হাসপাতালে। যদিও, ভুল শুধরে নিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। কর্তব্য গাফিলতির জন্য দুই আয়াকে কাজে আসতে বারণ করা হয়েছে। ৩ নার্স ও নার্সিং ইনচার্জের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সুপারিশ করেছেন সুপার।

Updated By: Jun 26, 2016, 08:54 PM IST
শিশুবদল ঘিরে উত্তেজনা মানিকতলা ইএসআই হাসপাতালে

ওয়েব ডেস্ক: আয়ার গাফিলতিতে বদলে গেল শিশু। আর তা ঘিরেই উত্তেজনা ছড়াল মানিকতলা ইএসআই হাসপাতালে। যদিও, ভুল শুধরে নিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। কর্তব্য গাফিলতির জন্য দুই আয়াকে কাজে আসতে বারণ করা হয়েছে। ৩ নার্স ও নার্সিং ইনচার্জের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সুপারিশ করেছেন সুপার।

আরও পড়ুন হাইল্যান্ড পার্ক ট্রায়াল রুমে ক্যামেরাকাণ্ডে অবশেষে গ্রেফতার অভিযুক্ত যুবক

শিশুবদল ঘিরে হুলুস্থুল মানিকতলায়। ঘটনার সূত্রপাত শুক্রবার। ওই দিন দুপুরে esi হাসপাতালে শিশুকন্যার জন্ম দেন কাঁচরাপাড়ার বাসিন্দা কৃষ্ণপ্রসাদের স্ত্রী। একই সময়ে কন্যা সন্তানের জন্ম দেন বেলেঘাটার বাসিন্দা বিশ্বনাথ দাসের স্ত্রীও। দুটি শিশুর ওজন কাছাকাছি। ১০টা নাগাদ শিশুদুটিকে মায়েদের কাছে দেওয়া হয়। এপর্যন্ত সব ঠিকই ছিল। গোলমাল শুরু হয় শনিবার সন্ধেয়।

আরও পড়ুন সম্পত্তির লোভে পুত্রবধূ ও নাতির হাতে প্রৌঢ়া খুন

এরপরই বেঁকে বসেন কৃষ্ণপ্রসাদবাবু। শিশুবদলের অভিযোগ করেন সুপারের কাছে। মানিকতলা থানাতেও অভিযোগ করেন তিনি। কর্তব্যে গাফিলতির অভিযোগে কর্তব্যরত ২ আয়াকে কাজে আসতে বারণ করা হয়েছে। শিশুকন্যাদুটির DNA টেস্টের দাবিতে অনড় কৃষ্ণপ্রসাদবাবু। যদিও, এনিয়ে কোনও অভিযোগ করতে চাননি অপর শিশুকন্যার বাবা বিশ্বনাথ দাস।

.