তন্ময় ভট্টাচার্যের কংগ্রেসের মিছিলে পা মেলানোর জবাব চাইবে তাঁর দল

কংগ্রেসের মিছিলে গেলেন কেন? কেন মানা হল না পরিষদীয় দলের সিদ্ধান্ত? দমদম উত্তরের বিধায়ক তন্ময় ভট্টাচার্যকে জিজ্ঞেস করবে সিপিএম। সোমবার উত্তর ২৪ পরগনা জেলা কমিটির বৈঠকে উঠবে এই প্রসঙ্গ।

Updated By: Jun 26, 2016, 08:19 PM IST
তন্ময় ভট্টাচার্যের কংগ্রেসের মিছিলে পা মেলানোর জবাব চাইবে তাঁর দল

ওয়েব ডেস্ক: কংগ্রেসের মিছিলে গেলেন কেন? কেন মানা হল না পরিষদীয় দলের সিদ্ধান্ত? দমদম উত্তরের বিধায়ক তন্ময় ভট্টাচার্যকে জিজ্ঞেস করবে সিপিএম। সোমবার উত্তর ২৪ পরগনা জেলা কমিটির বৈঠকে উঠবে এই প্রসঙ্গ।

আলিমুদ্দিনকে অস্বস্তিতে ফেলেছে এই ছবি। পরিষদীয় দলের সিদ্ধান্তের উল্টোদিকে হেঁটে শনিবার কংগ্রেসের মিছিলে পা মেলান তন্ময় ভট্টাচার্য। দলীয় রাজনীতিতে ব্যক্তিগত বলে কিছুই হয় না। শনিবারই স্পষ্ট করে দেয় সিপিএম।

আরও পড়ুন 'বিরহে প্রেম বাড়ে', বামফ্রন্টের কথা না শুনে সুজনের কথা মেনে কংগ্রেসের মিছিলে তন্ময়

এবার তন্ময় ভট্টাচার্যের জবাব চাইবে তাঁর দল। উত্তর ২৪ পরগনা জেলা কমিটির বৈঠকে একেবারে পয়লা নম্বর দমদম উত্তরের বিধায়কের আচরণ। জানতে চাওয়া হবে কেন জেলা কমিটির অনুমতি ছাড়াই গেলেন মিছিলে? বকুনির ঝাঁঝ কত হবে তা নিয়ে অবশ্য এখনই সংশয়। শুক্রবারই তো মিছিল নিয়ে অন্য কথা বলেন সিপিএমের উত্তর ২৪ পরগনার জেলা সম্পাদক। যিনি কেন্দ্রীয় কমিটির সদস্যও বটে।

তাহলে ব্যাপারটা কী দাঁড়াল? তবে কি তন্ময়ের মিছিলে যাওয়ার কথা নেতারা জানতেন? ঝান্ডা ছাড়া তন্ময় মিছিলে পাঠিয়ে তাঁরাই কি শ্যাম ও কুল দুইই রক্ষা করলেন?

আরও পড়ুন কারাট গোষ্ঠীর বিরুদ্ধে সরব থাকার পর ফের জোটের পক্ষে সরব গৌতম দেব

.