বাজি ফাটানোকে কেন্দ্র করে পাইকপাড়ার নর্দান অ্যাভিনিউয়ে উত্তেজনা

বাজি ফাটানোকে কেন্দ্র করে পাইকপাড়ার নর্দান অ্যাভিনিউয়ে উত্তেজনা। গতরাতে কচিকাচাদের সঙ্গে বাজি ফাটাচ্ছিলেন বড়রাও। অভিযোগ, সেসময় তাঁদের ওপর চড়াও হয়ে গালিগালাজ করতে থাকে বেশ কয়েকজন মদ্যপ যুবক। কারণ জানতে চেয়ে প্রতিবাদ করলে, যুবকরা তাঁদের মারধর করে বলেও অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় চিত্‍পুর থানার পুলিস। ঘটনার তদন্তে নেমে অভিযুক্তদের খোঁজে তল্লাসি চালাচ্ছে পুলিস। কেন এধরনের ঘটনা ঘটল, তাও খতিয়ে দেখা হচ্ছে।

Updated By: Nov 1, 2016, 09:41 AM IST
বাজি ফাটানোকে কেন্দ্র করে পাইকপাড়ার নর্দান অ্যাভিনিউয়ে উত্তেজনা

ওয়েব ডেস্ক: বাজি ফাটানোকে কেন্দ্র করে পাইকপাড়ার নর্দান অ্যাভিনিউয়ে উত্তেজনা। গতরাতে কচিকাচাদের সঙ্গে বাজি ফাটাচ্ছিলেন বড়রাও। অভিযোগ, সেসময় তাঁদের ওপর চড়াও হয়ে গালিগালাজ করতে থাকে বেশ কয়েকজন মদ্যপ যুবক। কারণ জানতে চেয়ে প্রতিবাদ করলে, যুবকরা তাঁদের মারধর করে বলেও অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় চিত্‍পুর থানার পুলিস। ঘটনার তদন্তে নেমে অভিযুক্তদের খোঁজে তল্লাসি চালাচ্ছে পুলিস। কেন এধরনের ঘটনা ঘটল, তাও খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন এই ১০ বোন যদি ওই ১০ জনকে ভাইফোঁটা দিতেন তাহলে পৃথিবীতে মুষলধারায় শান্তি আসতো!

অন্যদিকে, ভাইফোঁটার আয়োজনকে কেন্দ্র করে দুই ক্লাবের বচসায় উত্তেজনা ছড়াল চেতলায়। বন্দুকের বাঁট দিয়ে মারধরের অভিযোগ। রাজীব গান্ধী ইউথ ফোরাম নামে একটি সংগঠনের সদস্যরা ভাইফোঁটার আয়োজন করেছিল। অভিযোগ, প্রদীপ সংঘ নামে পাশের একটি ক্লাবের সদস্যরা ইউথ ফোরামের সদস্যদের ওপর চড়াও হয়ে গালিগালাজ করে। প্রতিবাদ করলে দুই ক্লাবের সদস্যদের মধ্যে ঝামেলা বাধে। পরে হাতাহাতিতে গড়ায়। সেসময় বন্দুকের বাঁট দিয়ে ইউথ ফোরামের সদস্য ভোলা তিওয়ারি এবং বরুণ যাদবের মাথা ফাটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। খবর পেয়ে পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে যায় বিশাল পুলিস বাহিনী। জখম দুজন SSKM হাসপাতালে ভর্তি। একজনকে আটক করেছে পুলিস।

আরও পড়ুন আজ ভাইয়ের মঙ্গল কামনায় ফোঁটা দেবেন বোনেরা, উত্‌সবের বাজার সামান্য চড়া