যাদবপুর থানায় শ্লীলতাহানি ও নিগ্রহের অভিযোগ দায়ের বিজেপি নেত্রী অগ্নিমিত্রার

যাদবপুর থানায় অভিযোগপত্রে অগ্নিমিত্রা দাবি করেছেন, যাদবপুর বিশ্ববিদ্যালয় ঢোকার মুখে বিক্ষোভের মুখে পড়েন তাঁরা।

Updated By: Sep 20, 2019, 09:17 PM IST
যাদবপুর থানায় শ্লীলতাহানি ও নিগ্রহের অভিযোগ দায়ের বিজেপি নেত্রী অগ্নিমিত্রার

নিজস্ব প্রতিবেদন: যাদবপুর থানায় শ্লীলতাহানির অভিযোগ দায়ের করলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল। বৃহস্পতিবার বাবুল সুপ্রিয়র সঙ্গে যাদবপুরে এবিভিপি-র নবীনবরণ অনুষ্ঠানে অংশ নিতে গিয়েছিলেন পোশাক ডিজাইনার। সেখানেই তাঁর কাপড় ছিঁড়ে দেওয়া হয় বলে অভিযোগ অগ্নিমিত্রার। 

যাদবপুর থানায় অভিযোগপত্রে অগ্নিমিত্রা দাবি করেছেন, যাদবপুর বিশ্ববিদ্যালয় ঢোকার মুখে বিক্ষোভের মুখে পড়েন তাঁরা। তাঁকে শারীরিকভাবে হেনস্থা করা হয়েছে। গালিগালাজও দিয়েছে বিক্ষোভকারীরা। অগ্নিমিত্রা লিখেছেন, ছিঁড়ে দেওয়া হয়েছে আমার শাড়ি। শারীরিক নিগ্রহ, শ্লীলতাহানি করা হয়েছে। ভিড়কে প্ররোচনা দিয়েছে অনেকে। 

এদিন রাজ্য বিজেপির দফতরে অগ্নিমিত্রা বলেন,আমি ওদের হাতজোড় করে বললাম, তোমাদের যা বলার আছে বলো। কিন্তু ওদের  কাছে কোনও ইস্যু নেই। ওই রাস্তাটা কীভাবে পার করেছি, ভেবেই পাচ্ছি না। আমার শাড়ি ছিঁড়ে দেওয়া হয়েছে। অশ্লীল ভাষায় আক্রমণ করেছে। বাবুলের নিরাপত্তারক্ষীর সঙ্গে বেরিয়ে আসছিলাম, কিন্তু ওরা এমনভাবে তেড়ে আসে হলে ঢুকে পরি। পরে আমাকে এবিভিপি-র ছেলেরা বের করে দেয়। দৌড়তে দৌড়তে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে বেরিয়ে আসি।

অগ্নিমিত্রা বলেন, ''আমি নিজে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ছিলাম। মতাদর্শ আলাদা হতেই পারে। তোমার ইস্যু থাকতেই পারে। কে অধিকার দিয়েছে, গায়ে হাত তোলার?'' 

আরও পড়ুন- আশা করি যাদবপুরের উপাচার্য, পড়ুয়াদের প্রতি সুবিচার করবেন রাজ্যপাল: তৃণমূল

.