বারাসত থেকে সাঁতরাগাছিগামী প্রাইভেট বাসে মহিলার শ্লীলতাহানি!

ওই যুবক চলন্ত বাসের মধ্যে তাঁকে উদ্দেশ করে নানা কটূক্তি করতে থাকে। প্রতিবাদ করলে শ্লীলতাহানিও করতে শুরু করে। এরপর বিষয়টা বাসের অন্যান্য যাত্রীদের জানানো হলে নিকো পার্কের সামনে ওই যুবককে বাস থেকে নামিয়ে দেওয়া হয়। 

Updated By: Apr 28, 2023, 06:55 PM IST
বারাসত থেকে সাঁতরাগাছিগামী প্রাইভেট বাসে মহিলার শ্লীলতাহানি!

তথাগত চক্রবর্তী: চলন্ত বাসে শ্লীলতাহানি। বিমানবন্দরের কর্মী গ্রাউন্ড স্টাফ এক মহিলাকে শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার অভিযুক্ত বাস যাত্রী। ধৃতের নাম শেখ সন্তু। গ্রেফতার করেছে বিধাননগর দক্ষিণ থানার পুলিস। আজ ধৃতকে বিধাননগর মহকুমা আদালতে তোলা হয়।

পুলিস সূত্রে খবর, কলকাতা বিমানবন্দরের এক মহিলা কর্মী বিধাননগর দক্ষিণ থানায় অভিযোগ করেন যে গতকাল সন্ধ্যা ৬টা নাগাদ বারাসত থেকে সাঁতরাগাছিগামী একটি প্রাইভেট বাসে ইকোপার্ক থেকে ওঠে মেটিয়াবুরুজ এলাকার ওই যুবক। সেই বাসেই উপস্থিত ছিলেন বিমানবন্দরে কর্মরত অভিযোগকারিণী মহিলা। অভিযোগ, কিছুটা যেতেই ওই যুবক চলন্ত বাসের মধ্যে তাঁকে উদ্দেশ করে নানা কটূক্তি করতে থাকে। প্রতিবাদ করলে শ্লীলতাহানিও করতে শুরু করে। এরপর বিষয়টা বাসের অন্যান্য যাত্রীদের জানানো হলে নিকো পার্কের সামনে ওই যুবককে বাস থেকে নামিয়ে দেওয়া হয়। 

এরপরই বিধান নগর দক্ষিণ থানায় অভিযোগ জানান ওই মহিলা। মহিলার অভিযোগের ভিত্তিতে ওই অভিযুক্ত যুবককে গ্রেফতার করে বিধান নগর দক্ষিণ থানার পুলিস। পুলিস সূত্রে খবর, ওই যুবক ইকোপার্কে ঘুরতে এসেছিলেন। বাড়ি ফেরার সময় ওই বাসে ওঠে। তখনই মহিলাদের শ্লীলতাহানি করে বলে অভিযোগ।

আরও পড়ুন, Firhad Hakim: 'জানতাম-ই না!' পুর নিয়োগ দুর্নীতি নিয়ে বিস্ফোরক ফিরহাদ...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.