এন.আর.এসের তিন জুনিয়ার জাক্তারকে মারধরের অভিযোগ!

NRS  হাসপাতালের তিন জুনিয়র ডাক্তারকে মারধরের অভিযোগে কুড়ি জনকে আটক করল এন্টালি থানার পুলিস। গতকাল রাতে বেলেঘাটার খালপাড়ে তোলা আদায়কে কেন্দ্র করে দুই গোষ্ঠীর সংঘর্ষ বাধে। সংঘর্ষে আহতদের চিকিৎসার জন্য মেডিক্যাল কলেজ ও এনআরএসে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা নিয়ে বচসার পরই NRS এর জুনিয়র ডাক্তারদের মারধর করা হয় বলে অভিযোগ।

Updated By: Jun 6, 2016, 09:24 AM IST
এন.আর.এসের তিন জুনিয়ার জাক্তারকে মারধরের অভিযোগ!

ওয়েব ডেস্ক: NRS  হাসপাতালের তিন জুনিয়র ডাক্তারকে মারধরের অভিযোগে কুড়ি জনকে আটক করল এন্টালি থানার পুলিস। গতকাল রাতে বেলেঘাটার খালপাড়ে তোলা আদায়কে কেন্দ্র করে দুই গোষ্ঠীর সংঘর্ষ বাধে। সংঘর্ষে আহতদের চিকিৎসার জন্য মেডিক্যাল কলেজ ও এনআরএসে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা নিয়ে বচসার পরই NRS এর জুনিয়র ডাক্তারদের মারধর করা হয় বলে অভিযোগ।

প্রসঙ্গত, রাজ্যে এধরণের ঘটনা নতুন নয়। মাঝেমধ্যেই উঠে আসে রোগীর আত্মীয়দের হাতে জুনিয়ার ডাক্তারদের নিগৃহীত হওয়ার ঘটনা। এসব ক্ষেত্রে রোগীর আত্মীয়স্বজনের অভিযোগ থাকে চিকিৎসায় গাফিলতি সংক্রান্ত। আর নিগৃহীত হওয়া ডাক্তারেরা ঘেরাও আন্দোলনের পথে যান। তার ফলে হয়রানি বাড়ে সাধারণ রোগীদেরই। স্বাস্থ্য পরিকাঠামোর উন্নয়ন ও দৃষ্টিভঙ্গীর পরিবর্তন না হলে এরকম অনভিপ্রেত ঘটনা বন্ধ হওয়া কঠিন।

.