বিধানসভা ভোটের রণনীতি সাজাতে পুজোর আগে রাজ্যে আসছেন শাহ-নাড্ডা

২০২১ সালকে পাখির চোখ করে নেমে পড়েছেন দিল্লির নেতারা।

Updated By: Aug 27, 2019, 06:50 PM IST
বিধানসভা ভোটের রণনীতি সাজাতে পুজোর আগে রাজ্যে আসছেন শাহ-নাড্ডা

নিজস্ব প্রতিবেদন: পুজোর আগে রাজ্যে আসছেন অমিত শাহ। ২ দিনের সফরে বিজেপির সর্বভারতীয় সভাপতি কলকাতায় আসতে পারেন বলে খবর। বিজেপির কার্যকরী সভাপতি জগত্প্রসাদ নাড্ডারও আসার কথা রাজ্যে। কার্যকরী সভাপতি হওয়ার পর থেকে এখনও পর্যন্ত পশ্চিমবঙ্গে আসেননি নাড্ডা। এর পাশাপাশি প্রধানমন্ত্রী জন্মদিন উপলক্ষে ১ সপ্তাহ ধরে 'সেবা সপ্তাহ' উদযাপনের সিদ্ধান্ত নিয়েছে রাজ্য বিজেপি। 

লোকসভা ভোটে এসেছে ১৮টি আসন। কিন্তু এখানেই শেষ নয়! কিন্তু ঢিলেমি দিতে নারাজ দিল্লি নেতৃত্ব। ২০২১ সালকে পাখির চোখ করে নেমে পড়েছেন দিল্লির নেতারা। বিজেপির সদস্য সংগ্রহ অভিযানের ব্যাপক সাফল্য পেয়েছে রাজ্য বিজেপি। রেকর্ড ৮০ লক্ষের বেশি সদস্য সংগ্রহ করে ফেলেছে গেরুয়া শিবির। তাতে আরও উদীপ্ত দিল্লির নেতৃত্ব। 

এবার সাংগঠনিক রদবদল করে বাংলায় দলকে গুছিয়ে নিতে চাইছেন শাহ-মোদী। শীঘ্রই দলের সংগঠনে বেশ কিছু নতুন মুখকে আনা হতে পারে বলে খবর। এমন সময়ে পুজোর আগে পশ্চিমবঙ্গে পা রাখছেন অমিত শাহ। থাকবেন ২দিন। দলের কার্যকরী সভাপতি হওয়ার পর ১ দিনের জন্য রাজ্য সফরে আসতে চলেছেন জেপি নাড্ডাও। দিল্লি নেতৃত্ব বাংলাকে কতখানি জোপ দিচ্ছেন, তা ইতিমধ্যেই স্পষ্ট। সূত্রের খবর, দলের সাংগঠনিক রদবদল ও রণনীতি সাজিয়ে দিতে রাজ্যে আসছেন অমিত।

আরও পড়ুন- ‘মারামারি করে দলের সম্মান নষ্ট করবেন না’, দলীয় কর্মীদের চরম বার্তা দিলীপ ঘোষের

.