রাজ্যে এসেও মুখ্যমন্ত্রী সম্পর্কে নীরব অমিত শাহ

রাজনীতির খেলাধুলা বড্ড প্যাঁচালো। অমিত বিক্রমে আস্ফালনও, হঠাত্‍ পাল্টে যায় চোখে পড়ার মতো নীরবতায়। আবার তা প্রমাণ করলেন অমিত মিত্র। আজ হাওড়ায় দলীয় সভায় দু দফায় ভাষণ দেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। কিন্তু আশ্চর্য! না তৃণমূলকে নিশানা!  না পারুই প্রসঙ্গ।  না সারদা প্রসঙ্গ।  ২০১৯এর লোকসভা ভোটের জন্য তৈরি হতে বললেন কর্মীদের। কিন্তু ২০১৬র বিধানসভা? অমিত শাহ স্পিকটি নট।

Updated By: Jul 7, 2015, 09:25 PM IST
রাজ্যে এসেও মুখ্যমন্ত্রী সম্পর্কে নীরব অমিত শাহ

ওয়েব ডেস্ক: রাজনীতির খেলাধুলা বড্ড প্যাঁচালো। অমিত বিক্রমে আস্ফালনও, হঠাত্‍ পাল্টে যায় চোখে পড়ার মতো নীরবতায়। আবার তা প্রমাণ করলেন অমিত মিত্র। আজ হাওড়ায় দলীয় সভায় দু দফায় ভাষণ দেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। কিন্তু আশ্চর্য! না তৃণমূলকে নিশানা!  না পারুই প্রসঙ্গ।  না সারদা প্রসঙ্গ।  ২০১৯এর লোকসভা ভোটের জন্য তৈরি হতে বললেন কর্মীদের। কিন্তু ২০১৬র বিধানসভা? অমিত শাহ স্পিকটি নট।

কয়েক মাস বাদে তো এ রাজ্যে বিধানসভা ভোট। ২০১৬ বিধানসভা ভোটের কথা কি ভুলেই গেলেন অমিত শাহ!

শুক্রবার হাওড়ায় যখন সভা করলেন অমিত শাহ, তখন বীরভূমই উত্তপ্ত বিজেপি-তৃণমূল কাজিয়ায়। তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ তুলছেন নিচুতলার বিজেপি কর্মীরা। মুখ্যমন্ত্রীও পাল্টা  বিজেপিকে তোপ দেগেছেন গোটাপরিস্থিতির জন্য!

মঙ্গলবার শরত্সদনের সভায় দু দুবার বক্তব্য রাখলেন বিজেপি সর্বভারতীয় সভাপতি। কিন্তু তৃণমূল প্রসঙ্গ ভুলেও মুখে আনলেন না তিনি!  উল্টে দলের কর্মীদের বার্তা দিলেন দলাদলি ভুলে কাজ করার।

রাজ্য জুড়ে শাসকদলের বিরুদ্ধে হামলার অভিযোগ তুলছেন তৃণমূল স্তরের বিজেপি কর্মীরা। প্রশ্ন উঠছে তাদের কথা কী ভুলেই গেলেন অমিত শাহ? শেষ পর্যন্ত কি বিধানসভায় ওয়াক ওভার দিয়েই দিলেন তৃণমূলকে? কিন্তু কেন এমন পরিবর্তন অমিত শাহর? তৃণমূলের সঙ্গে বন্ধুত্বের দরজা কি খুলে রাখতে চাইছেন বিজেপি সভাপতি। তাই কি মমতাকে রাগাতে চাইছেন না তিনি। নাকি বুঝেছেন রাজ্য বিজেপির সংগঠনের যা হাল তাতে ক্ষমতায় বিধানসভা টার্গেট করে লাভের লাভ কিছুই হবে না। বরং লোকসভার হিসেব কষাই ভাল।

.