Amit Shah: '২০২৪ সালে বিজেপি পশ্চিমবঙ্গে ৩৫-র বেশি আসন পাবে'!

কলকাতায় বিজেপি আইটি সেলের সঙ্গে বৈঠকে অমিত শাহ, জেপি নাড্ডা। 'বাংলা থেকে ৩৫টি আসন দিন, মোদীজি সোনার বাংলার গড়বেন', বললেন শাহ। 

Updated By: Dec 26, 2023, 10:11 PM IST
Amit Shah: '২০২৪ সালে বিজেপি পশ্চিমবঙ্গে ৩৫-র বেশি আসন পাবে'!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লোকসভা ভোটের আগে নজরে সোশ্যাল মিডিয়া। '২০২৪ সালে বিজেপি পশ্চিমবঙ্গে ৩৫-র বেশি আসন পাবে', বিজেপি আইটি সেলের সঙ্গে বৈঠকে বার্তা দিলেন অমিত শাহ।

আরও পড়ুন:  TMC VS BJP: 'সাইবার-যুদ্ধ'! 'হীরক রানি বাই বাই', সোশ্যালে তৃণমূলের পাল্টা পোস্ট বিজেপির..

ব্য়বধান একমাসের। প্রতিবছর একুশে জুলাই ধর্মতলায় যেখানে সভা করে তৃণমূল করে, সেখানেই সভা করেছিল বিজেপি। কবে? ২৯ নভেম্বর। স্রেফ সেই সভায় যোগ দেওয়াই নয়, চব্বিশে লোকসভা ভোটে বাংলা থেকে ৩৫ আসনের জয়ের লক্ষ্যমাত্রা বেঁধে দিয়েছেন অমিত শাহ। রণকৌশল কী হবে? বছর শেষ হওয়ার আগেই ফের বাংলায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। সঙ্গে এবার বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাও।

এদিন দুপুরে নিউটাউনের একটি হোটেলে বঙ্গ বিজেপি নেতাদের সঙ্গে বৈঠকে বসে শাহ ও নাড্ডা। এরপর সন্ধ্যায় ন্য়াশনাল লাইব্রেরিতে বৈঠক হয় দলের আইটি সেলে সদস্যদের সঙ্গে। বৈঠকে আমন্ত্রিত ছিলেন বেশ কয়েকজন জনপ্রিয় ব্লগারও।

কী আলোচনা হল?  বৈঠকে আইটি সেলের কর্মীদের 'সাইবার যোদ্ধা' বলে সম্বোধন করেন শাহ।  বাংলার 'স্টিকার পলিটিক্সে'র বিরুদ্ধে আরও আগ্রাসী হওয়ার নির্দেশ দেন তিনি। বলেন, 'বাংলা থেকে ৩৫টি আসন দিন, মোদীজি সোনার বাংলার গড়বেন'।

আরও পড়ুন: JU Convocation: 'যাদবপুরের সমাবর্তন বেআইনি; পড়ুয়াদের সার্টিফিকেটও অবৈধ', ফের বিস্ফোরক রাজ্যপাল

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.