জওয়ানের অস্বাভাবিক মৃত্যু, আর্মি ক্যাম্পের গাছে মিলল ঝুলন্ত দেহ

মৃতের পকেট থেকে পাওয়া গিয়েছে হাতে লেখা সুসাইড নোট। 

Updated By: Oct 16, 2021, 01:31 PM IST
জওয়ানের অস্বাভাবিক মৃত্যু, আর্মি ক্যাম্পের গাছে মিলল ঝুলন্ত দেহ
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : এক জওয়ানের অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়াল বালিগঞ্জ আর্মি ক্যাম্পে। মৃতের নাম অশোক গারাগার। বয়স ৩৬ বছর।

জানা গিয়েছে, অশোক গারাগার আদতে কর্নাটকের বাসিন্দা ছিলেন। প্রথমে তিনি উত্তরবঙ্গে পোস্টিংয়ে ছিলেন। দুর্গাপুজোর আগে ৫ তারিখ উত্তরবঙ্গ থেকে পোস্টিং নিয়ে কলকাতায় আসেন। এরপরই শুক্রবার রাতে বালিগঞ্জ আর্মি ক্যাম্পের ভিতর একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় জওয়ান অশোকের দেহ উদ্ধার হয়।

মৃতের পকেট থেকে পাওয়া গিয়েছে হাতে লেখা সুসাইড নোট। যা দেখে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে যে, আত্মঘাতী হয়েছেন অশোক। কিন্তু কী কারণে অশোক আত্মঘাতী হলেন, সুইসাইড নোটে কী লিখে গিয়েছেন তিনি? সে সম্পর্কে মুখে কুলুপ এঁটে রয়েছে ক্যাম্প কর্তৃপক্ষ। পারিবারিক সমস্যা নাকি কর্মক্ষেত্রে কোনও অবসাদ? ধোঁয়াশা ছড়িয়েছে কারণ নিয়ে।

আরও পড়ুন, প্রেমিকের সাথে ছক কষে ওষুধ খাইয়ে নৃশংসভাবে খুন স্বামীকে, ধৃত স্ত্রী

জানা গিয়েছে, শুক্রবার বিকেল থেকে সহকর্মীরা বার বার ফোন করলেও, ফোন রিসিভ করছিলেন না অশোক। তাতেই সন্দেহ হয়। রাতের দিকে অশোককে খুঁজতে বের হন তাঁরা। খুঁজতে খুঁজতে ক্যাম্পের ভিতরে একটি গাছে ঝুলন্ত অবস্থায় অশোককে দেখতে পান সহকর্মীরা। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় বালিগঞ্জ থানায়। খবর পেয়ে পুলিস গিয়ে দেহ উদ্ধার করে। দেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)