Anandapur: দাম্পত্য কলহে ধাক্কাধাক্কিতে পড়ে মৃত্যু স্বামীর, অনিচ্ছাকৃত খুনের মামলা পুলিসের!

ধাক্কাধাক্কিতে মাটিতে পড়ে যান আলম হোসেন। দীর্ঘ সময় পড়ে থাকার জেরে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে আলম হোসেনের অবস্থার অবনতি হয়।

Updated By: Dec 19, 2023, 05:15 PM IST
Anandapur: দাম্পত্য কলহে ধাক্কাধাক্কিতে পড়ে মৃত্যু স্বামীর, অনিচ্ছাকৃত খুনের মামলা পুলিসের!

অয়ন ঘোষাল : আনন্দপুর থানা এলাকার গুলশান কলোনিতে শ্বশুরবাড়িতে মারাত্মক আহত যুবকের তিলজলায় নিজের বাড়ি ফিরে অবস্থার অবনতি। পরে হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু। এই ঘটনায় খুনের অভিযোগ দায়ের মৃতের পরিবারের। আপাতত ৩০৪ ধারায় অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে আনন্দপুর থানার পুলিস। এই ঘটনায় এখনও পর্যন্ত মোট ধৃত ৬।

মৃতের বোন রুকসানা খাতুন পুলিসের কাছে জানিয়েছেন, "রবিবার রাত সাড়ে ৮টা নাগাদ পাড়ার এক যুবক এসে আমাদের জানায়, প্রায় অচৈতন্য অবস্থায় আলম হোসেন পাড়ার একটি মাঠে পড়ে আছে। সেখান থেকে আমরা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যাই। তাঁর পেট, পিঠ ও মাথায় আঘাত ছিল। আমরা স্থানীয় এক ডাক্তারের কাছে তাঁকে নিয়ে যাই। পরের দিন অর্থাৎ গতকাল সোমবার অবস্থায় ক্রমশ অবনতি হওয়ায় তাঁকে চিত্তরঞ্জন হাসপাতালে নিয়ে যাই। ডাক্তারদের তখন আর কিছু করার ছিল না।" 

রুকসানা খাতুন আরও জানিয়েছেন, ভাই আলমের স্ত্রীর সঙ্গে অন্য একজনের সম্পর্ক ছিল। ভাই অনেকবার স্ত্রীকে বোঝানোর চেষ্টা করেছিল। প্রতি রবিবার সন্তানদের সঙ্গে একবার শ্বশুরবাড়ি গিয়ে দেখা করত। গত রবিবারও গিয়েছিল। তারপরই এরকম পরিণতি। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর পুলিস মনে করছে, বিভিন্ন বিষয়ে দাম্পত্য কলহ থেকেই বচসা বাধে। যা হাতাহাতি, পরে ধাক্কাধাক্কিতে গড়ায়। মাটিতে পড়ে যান আলম হোসেন। সেই অবস্থায় তাঁকে রিকশা বা অটোতে তুলে দেয় শ্বশুরবাড়ির লোক। 

এখন দীর্ঘ সময় এভাবে পড়ে থাকার জেরে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে আলম হোসেনের অবস্থার অবনতি হয়। হাসপাতালে নিয়ে গেলেও আর বাঁচানো যায়নি। এই ঘটনায় এখনও পর্যন্ত গ্রেফতার ৬। এর মধ্যে ১ জন নাবালক। বাকিরা হল মৃতের স্ত্রী, শ্বশুর, শাশুড়ি, শ্যালক ও শ্যালিকা।

আরও পড়ুন, Birbhum: বধূ নির্যাতনের মামলা করায় 'সুসময়ে' তোলা স্ত্রীর নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট স্বামীর!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.