WB Assembly Election 2021: দফায় দফায় TMC-BJP সংঘর্ষে উত্তপ্ত আনন্দপুর, BJP বিক্ষোভ, পথ অবরোধ, গ্রেফতার ৫

ভোট মিটতেই গতকাল থেকের উত্তপ্ত আনন্দপুর। বিজেপি-তৃণমূলের হাতাহাতি, বোতল ছোড়াছুড়িতে কার্যত ধুন্ধুমার।

Updated By: Apr 12, 2021, 01:06 PM IST
WB Assembly Election 2021: দফায় দফায় TMC-BJP সংঘর্ষে উত্তপ্ত আনন্দপুর, BJP বিক্ষোভ, পথ অবরোধ, গ্রেফতার ৫
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: দফায় দফায় উত্তেজনা আনন্দপুরে। গতকালের পর আজ ফের উত্তপ্ত আনন্দপুর থানা এলাকা। থানার সামনে বসে বিক্ষোভ দেখাচ্ছে বিজেপি কর্মীরা। ঘটনায় এখনও পর্যন্ত বি২ জন তৃণমূল কর্মী ও বিজেপির ৩ জনকে কে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের নাম অসীম হালদার, প্রসেন হালদার, রানা পাত্র। বিজেপির তরফেও পাল্টা অভিযোগ দায়ের করা হয়েছে তৃণমূলের বিরুদ্ধে। পুলিস সূত্রে খবর, তৃণমূলেরও বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। 

ঘটনার জেরে অবরোধ করা হয় রুবির মোড়। প্রায় আধঘন্টা ধরে চলে এই প্রতিবাদ। পরে পুলিসের আশ্বাসে অবরোধ উঠে যায়। বিজেপি কর্মীরা জানিয়েছেন, পুলিস আশ্বাস দিয়েছে, তাই আমরা অবরোধ তুলে নিচ্ছি, তবে দুস্কৃতীদের গ্রেফতার করা না হলে আবারও অবরোধ বিক্ষোভ হবে বলে হুঁশিয়ারি বিক্ষোভকারীদের। 

আরও পড়ুন: WB Assembly Election 2021: নৈহাটিতে BJP কর্মীকে গুলি, চপার দিয়ে কোপানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

ভোট মিটতেই গতকাল থেকে উত্তপ্ত আনন্দপুর। বিজেপি-তৃণমূলের হাতাহাতি, বোতল ছোড়াছুড়িতে কার্যত ধুন্ধুমার। আহত দু-পক্ষের বেশ কয়েকজন। এদিন বিজেপি পার্টি অফিস ভাঙচুরের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। আনন্দপুর থানার অন্তর্গত ১০৮ নাম্বার ওয়ার্ডের পশ্চিম চৌবাগা এলাকা।

আরও পড়ুন: TMC-BJP সংঘর্ষে ফের বোমাবাজি নানুরে, আটক দু-দলের বেশ কয়েকজন

অন্যদিকে উত্তেজনা ছড়িয়েছে তপসিয়াতেও। দুই পক্ষের সংঘর্ষে উত্তপ্ত তপসিয়া লেন। ISF ও CPIM কর্মীদের বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। রবিবার রাতে ঘটনাটি ঘটে। ঘটনায় ৮ জন জখম হয়েছেন। তিলজলা থানা কোনও অ্যাকশন নেয়নি বলে অভিযোগ। পুলিসের অনুমান আনন্দপুর ও তপসিয়া দুটি ঘটনাতেই একই গোষ্ঠীর যোগ রয়েছে। 

.