Durga Puja 2022: ঘোষিত 'আমার 'e' উৎসব' শারদ সম্মান! জেনে নিন কে কে জিতে নিল পুরস্কার...

Durga Puja 2022: ব্যতিক্রম যদি সত্যিই তেমন শক্তিশালী হয়, তবে সেটাই ক্রমে নিয়ম হয়ে দাঁড়ায়। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল-এর- 'আমার 'e' উৎসব' নিজেই ব্যতিক্রমী। শারদ সম্মানের ক্ষেত্রেও সে ভিন্ন ধারার প্রবর্তন ঘটিয়েছে। আগামী দিনে তাই হয়তো এ ক্ষেত্রে পথপ্রদর্শকও বিবেচিত হতে পারে সে।

Updated By: Oct 3, 2022, 07:58 PM IST
Durga Puja 2022: ঘোষিত 'আমার 'e' উৎসব' শারদ সম্মান! জেনে নিন কে কে জিতে নিল পুরস্কার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এসে গেল সেই ঈপ্সিত লগ্ন। ঘোষিত হল পুরস্কার। পুরস্কার দেওয়ার মাধ্য়মেই এবার বাঙালির শ্রেষ্ঠ উৎসবে শামিল Zee ২৪ ঘণ্টা ডিজিটাল-ও। দুর্গা পুজোয় এবার এসেছে Zee ২৪ ঘণ্টা ডিজিটাল-এর শারদ সাহিত্যসম্ভার-- 'আমার 'e' উৎসব'। এই 'আমার 'e' উৎসব' ছ'টি ক্যাটেগরিতে এবার শারদ সম্মান দিয়েছে। শ্রেষ্ঠত্বের বিচারে শহরের কয়েকটি পুজোকে বেছে নেওয়া হয়েছে এবং যথারীতি তাদের হাতে তুলে দেওয়া হয়েছে শারদ সম্মান।

আরও পড়ুন: Durga Puja 2022: দুর্গাপুজোর সব চেয়ে মাহাত্ম্যপূর্ণ মুহূর্ত কোনটিকে মনে করা হয় জানেন?

ক্যাটেগরিগুলি ছিল-- সেরা স্বাস্থ্যসচেতন পুজো, সেরা সেলফি জোন, সেরা দর্শকবান্ধব পুজো , সেরা Wi-Fi জোন, সেরা পোষ্যবান্ধব পুজো এবং ব্যতিক্রমী পুজো। সমদর্শী ভিড়ের মধ্যে ব্যতিক্রমীর অন্বেষণ কঠিন। কিন্তু ভিড়ের মধ্যে ভিন্নদের তবু খুঁজেছে এবং শেষ পর্যন্ত খুঁজেও নিয়েছে Zee ২৪ ঘণ্টা ডিজিটাল। তাঁদের সম্মানিতও করা হয়েছে। সমগ্র বাছাই পর্ব শেষ। কথামতো আজ, মহা অষ্টমীর দিনই ঘোষণা হল কোন কোন পুজো জিতে নিল এই পুরস্কার:

সেরা স্বাস্থ্যসচেতন পুজো-- শিকদার বাগান সার্বজনীন

সেরা সেলফি জোন-- কবিরাজ বাগান 

সেরা দর্শকবান্ধব পুজো-- মুদিয়ালি

সেরা Wi-Fi জোন-- চালতাবাগান সার্বজনীন

সেরা পোষ্যবান্ধব পুজো-- বিধান সরণি অ্যাটলাস ক্লাব

ব্যতিক্রমী-- অ্যাভিনিউ সাউথ সন্তোষপুর

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা
 
Zee ২৪ ঘণ্টা ডিজিটাল একটু অন্যরকম ভাবেই ভাবতে পছন্দ করে। ফলে, পুরস্কার যিনি তুলে দেবেন এক্ষেত্রে তিনিও ব্যতিক্রমী চরিত্র। হাওড়ার সালকিয়ার সাঁতারু রিমো সাহার হাতে সম্মানিত হবে এই পুজোগুলি। শারীরিক প্রতিবন্ধকতা কাটিয়ে রিমো একের পর এক সাফল্যের শৃঙ্গ স্পর্শ করাকে প্রায় নিজের অভ্যাসে পরিণত করে ফেলেছেন। ২০১৮ সালে ইংলিশ চ্যানেল পার করেছেন, পরের বছর রিমো সাঁতরালেন ক্যাটালিনা চ্যানেলে, সদ্য রিমো ইউরোপের নর্থ চ্যানেল জয় করে দেশে ফিরেছেন। বাংলার এই কৃতীকে সঙ্গে পেয়ে আমরাও গর্বিত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.