আচমকাই অসুস্থ Anubrata, বোলপুর থেকে আনা হল কলকাতায়

শহরের বেসরকারি হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা।

Updated By: May 27, 2021, 08:17 PM IST
আচমকাই অসুস্থ Anubrata, বোলপুর থেকে আনা হল কলকাতায়

নিজস্ব প্রতিবেদন: বিধানসভা ভোটের সময়ে নজরবন্দি করেছিল কমিশন। কিন্তু কেন্দ্রীয় বাহিনীর চোখে ধুলো দিয়ে কার্যত উধাও হয়ে গিয়েছিলেন তিনি। আচমকাই অসুস্থ হয়ে পড়লেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। তড়িঘড়ি বোলপুর থেকে কলকাতায় আনা হল তাঁকে।

স্ত্রী প্রয়াত, বোলপুরে একমাত্র মেয়ে সঙ্গে থাকেন অনুব্রত। দলের কাজে ব্যস্ত থাকেন সর্বক্ষণ। তবে, শারীরিকভাবে খুব একটা সুস্থ নন বীরভূমের দাপুটে এই তৃণমূল নেতা। পরিবারের সূত্রে খবর, হাই সুগার, প্রেশারের মতো একাধিক শারীরিক সমস্যা রয়েছে অনুব্রতের। এরইমধ্যে আচমকা শ্বাসকষ্ট শুরু হয়। প্রথমে বোলপুরে এক চিকিত্‍সককে দেখানো হয়। এক্স-রে-তে বুকে সংক্রমণ ধরা পড়ে। এরপর বোলপুর থেকে অনুব্রতকে কলকাতায় নিয়ে আসার সিদ্ধান্ত নেওয়া হয়। এদিন সন্ধ্যায় শহরের একটি বেসরকারি হাসপাতালে বেশ কয়েকটি টেস্ট হয় অনুব্রতের।

আরও পড়ুন: গত ৬ দিনে মাল ব্লকের একটি পঞ্চায়েতেই করোনায় মৃত্যু ৪ জনের

কখনও 'চড়াম-চড়াম', তো কখনও আবার 'গুড়-বাতাস'। ভোট এলেই খবরের শিরোনাম চলে আসেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। ২০১৬-র বিধানসভা ভোট ও ২০১৯ লোকসভা ভোটের সময় তাঁকে নজরবন্দি করেছিল কমিশন। ব্যতিক্রম ঘটেনি একুশের ভোটেও। কিন্তু ঘটনা হল, বীরভূমে ভোটের দিন কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে কার্যত লুকোচুরি খেলেন অনুব্রত। 'নজরবন্দি' হয়েও নজরে বাইরে থাকেন দীর্ঘক্ষণ। তাঁর অসুস্থতার খবরে উদ্বিগ্ন অনুগামীরা।

.