Anubrata Mandal in Joka: জোকা ইএসআই হাসপাতালে অনুব্রত, ফিট সার্টিফিকেট মিললেই দিল্লি যাত্রা কেষ্টর

Anubrata Mondal in ESI Hospital Joka: অনুব্রতর আগে গ্রেফতার করা হয়েছে তার দেহরক্ষী সায়গল হোসেনকে। প্রায় একশো কোটি টাকার মালিক তিনি। ওই টাকা অনুব্রতরই এমনটাই মনে করছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা। এবার সম্ভবত সায়গলের সঙ্গে মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে  

Updated By: Mar 7, 2023, 12:20 PM IST
Anubrata Mandal in Joka: জোকা ইএসআই হাসপাতালে অনুব্রত, ফিট সার্টিফিকেট মিললেই দিল্লি যাত্রা কেষ্টর

শ্রেয়সী গঙ্গোপাধ্যায় ও বিক্রম দাস: আসানসোল জেলা হাসপাতাল থেকে কলকাতার জোকা ইএসআই হাসপাতালে আনা হল অনুব্রতকে। পুলিসের ঘেরাটোপে গম্ভীর মুখে গাড়ি থেকে নেমে তিনি ঢুকে গেলেন হাসপাতালে। সেখানেই তাঁর স্বাস্থ্য পরীক্ষা হচ্ছে। চিকিত্সকা তাঁকে ফিট সার্টিফিকেট দিলে আজই তাঁকে নিয়ে দিল্লি উড়ে যাবে ইডি। সেখানে সফদর জং হাসপাতালে ফের একবার তাঁর স্বাস্থ্য পরীক্ষা হবে। তারপর তাঁকে পেশ করা হবে দিল্লির রাউজ অ্যাভিনিউ আদালতে।

আরও পড়ুন-আসানসোল থেকে বেরিয়ে শক্তিগড়ে থামল পুলিসের কনভয়, ব্রেকফাস্টে কী খেলেন অনুব্রত?

হাসপাতালে ঢোকার মুখে তাঁকে সাংবাদিকা বারবার জিজ্ঞাসা করেন, কিছু বলুন। কিন্তু কোনও কথার জবাব দেননি তিনি। এদিনে রাজ্য পুলিসের সঙ্গে ছিল অ্যাম্বুল্যান্স ও চিকিত্সক। আজ জোকা ইএসআই হাসপাতালে তাঁর স্বাস্থ্য পরীক্ষা করবেন ৩ বিশেষজ্ঞ চিকিত্সক। হাসপাতালে প্রচুর সংখ্যক কেন্দ্রীয় বাহিনীর জওয়ান মোতায়েন করা হয়। জানা যাচ্ছে, আজ অনুব্রতর একাধিক পরীক্ষা করা হবে। যেখানে তাঁর শারীরিক পরীক্ষা হচ্ছে সেখানে রয়েছেন ইডি আধিকারিকরা। স্বাস্থ্য পরীক্ষায় হয়ে গেলে হাসপাতালেই লাঞ্চ করিয়ে অনুব্রতকে তুলে দেওয়া হবে ইডির হাতে।

কেন দিল্লি নিয়ে গিয়ে জিঞ্জাসাবাদ? ইডি সূত্রে খবর গোরু পাচারের বিপুল অঙ্কের টাকা অনুব্রত মণ্ডলের কাছে গিয়েছে। কিন্তু সেই টাকা বিভিন্ন জায়গায় ডাইভার্ট করে রাখা হয়েছে। অনুব্রতর আগে গ্রেফতার করা হয়েছে তার দেহরক্ষী সায়গল হোসেনকে। প্রায় একশো কোটি টাকার মালিক তিনি। ওই টাকা অনুব্রতরই এমনটাই মনে করছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা। এবার সম্ভবত সায়গলের সঙ্গে মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে। 

এদিকে, হাসপাতালে তাঁকে এক্সরে করতেনিয়ে যাওয়ার সময় জি ২৪ ঘণ্টার প্রতিনিধি অনুব্রতকে বারবার জিজ্ঞাসা করেন কিছু বলবেন কিনা, পঞ্চায়েত ভোট কীভাবে হবে। সেইসব প্রশ্নের কোনও উত্তর দেননি অনুব্রত। কেবল ঘাড় নেড়ে অসম্মতির কথা জানান। স্বাভাবসিদ্ধ ভঙ্গীর পরিবর্তে আজ তাঁকে বেশ বিমর্ষ দেখাচ্ছিল অনুব্রতকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.