অনুপম বাক্যে নিজের 'অসাধারণত্বে'র প্রমাণ দিলেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক

দক্ষিণ চব্বিশ পরগনা বিজেপি পূর্ব সাংগঠনিক জেলার কর্মসমিতির বৈঠকে যোগ দিতে রবিবার সকালে বারুইপুর এসেছিলেন অনুপম

Updated By: Sep 27, 2020, 04:02 PM IST
অনুপম বাক্যে নিজের 'অসাধারণত্বে'র প্রমাণ দিলেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক

নিজস্ব প্রতিবেদন: তাঁর নিজের করোনা হলে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরবেন-- এমনই বললেন সদ্য বিজেপির কেন্দ্রীয় সম্পাদকের পদ পাওয়া অনুপম হাজরা।

দক্ষিণ চব্বিশ পরগনা বিজেপি পূর্ব সাংগঠনিক জেলার কর্মসমিতির বৈঠকে যোগ দিতে রবিবার সকালে বারুইপুর এসেছিলেন অনুপম ৷ বিজেপি সমর্থকেরা তাঁকে ঢালাই ব্রিজ এলাকায় স্বাগত জানান। সোনারপুর এলাকার বিজেপি কর্মী-সমর্থকেরাও উপস্থিত ছিলেন ৷ কর্মীদের সঙ্গে সেখানে এক প্রস্ত কথা বলেন অনুপম। তারপর একটি বাইক-মিছিল সহযোগে তিনি বারুইপুরের উদ্দেশে রওনা হন ৷ 

বারুইপুরেই তিনি নানা বিষয়ে বক্তব্য রাখেন। বলেন, তাঁকে বিজেপির তরফে যে দায়িত্ব দেওয়া হয়েছে, সেই দায়িত্ব পালনের চেষ্টা করবেন তিনি। এই এলাকায় কোথায় সাংগঠনিক সমস্যা আছে, তা নিয়েও দলের সঙ্গে তাঁর আলোচনা হয়েছে বলে জানান তিনি। কথাপ্রসঙ্গে সদ্য-বিদ্রোহী রাহুল সিনহার কথা ওঠে। অনুপম জানান, রাহুলদার সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্ক ভালো। তবে কী কারণে রাহুল এই সিদ্ধান্ত নিলেন, তা তিনি জানেন না। এই বিষয়ে রাহুলদার সঙ্গে কথা বলবেন বলেও জানান অনুপম। এমনকী, এক সপ্তাহের মধ্যেই তিনি রাহুলদার সঙ্গে দেখা করবেন বলে উল্লেখ করেন। 

এ বার স্বভাবতই এ রাজ্যে বিজেপির প্রধান প্রতিপক্ষ তথা এ রাজ্যের শাসকদল তৃণমূলের প্রসঙ্গ ওঠে। সে প্রসঙ্গে কথা বলতে গিয়ে তালজ্ঞান হারিয়ে ফেলেন অনুপম। তিনি জানান, এ রাজ্যে করোনার চেয়েও বড় শত্রু মমতা বন্দ্যোপাধ্যায়। অনুপম জানান, যেখানে মাস্ক ছাড়াই বিজেপিকর্মীরা মমতার বিরুদ্ধে লড়ছেন, সেখানে করোনার বিরুদ্ধে লড়াই করা তো অনেক সহজই। বলতে-বলতেই তিনি সটান বলে ফেলেন, তাঁর নিজের করোনা হলে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরবেন।

অনুপমের এই অনুপম বাক্যাবলি নিয়ে উত্তাল রাজ্য রাজনীতি।