পুলিসকর্মী নিগ্রহ: তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল বিধাননগর আদালত। সতেরোই জুলাইয়ের মধ্যে গ্রেফতারির নির্দেশ দেওয়া হয়েছে। লেকটাউনের পুলিসকর্মীকে নিগ্রহের ঘটনায় জামিন অযোগ্য ধারায় চার্জশিট জমা দিয়েছিল পুলিস।  

Updated By: Jul 3, 2015, 11:24 PM IST
পুলিসকর্মী নিগ্রহ: তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

ওয়েব ডেস্ক: সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল বিধাননগর আদালত। সতেরোই জুলাইয়ের মধ্যে গ্রেফতারির নির্দেশ দেওয়া হয়েছে। লেকটাউনের পুলিসকর্মীকে নিগ্রহের ঘটনায় জামিন অযোগ্য ধারায় চার্জশিট জমা দিয়েছিল পুলিস।  

গত ১৪ জানুয়ারি অভিযোগ ওঠে তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়ের গাড়ি ট্রাফিক আইনের তোয়াক্কা না করেই যাচ্ছিল। লেকটাউন ফুট ব্রিজের কাছে গাড়ি আটকান কর্তব্যরত ট্রাফিক পুলিস। এর পরেই গাড়ি থেকে নেমে আসেন সাংসদ। সোজা চড় কষান কর্তব্যরত কনস্টেবলের গালে। তারপর আর দাঁড়াননি তিনি। গাড়ি নিয়ে এলাকা ছাড়েন।  

এরপরেই, হাওড়ার তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মামলা দায়ের করল বিধাননগর কমিশনারেট। কর্তব্যরত পুলিস কর্মীকে মারধরের অভিযোগে ভারতীয় দণ্ডবিধির ১৮৬ এবং জামিন অযোগ্য ৩৫৩ ধারায় মামলা দায়ের করা হয়েছে। ট্রাফিক কনস্টেবলের অভিযোগের ভিত্তিতেই এই মামলা দায়ের হয়েছে। যদিও সাংসদ-ফুটবলার নিজে এই ঘটনায় পুরোপুরি অস্বীকার করেন।

.