পুলিসি হেফাজতের মেয়াদ বাড়ল বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদারের

বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদারের পুলিসি হেফাজতের মেয়াদ বাড়ল। আরও তিন দিন পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে বিধাননগর আদালত। জয়প্রকাশ মজুমদারের অভিযোগ রোজভ্যালি কাণ্ডে তৃণমূল সাংসদদের গ্রেফতারের বদলা নিতেই তাঁকে গ্রেফতার করেছে রাজ্য সরকার। একই সঙ্গে তাঁর দাবি দল তাঁর সঙ্গে রয়েছে।

Updated By: Jan 18, 2017, 09:25 PM IST
পুলিসি হেফাজতের মেয়াদ বাড়ল বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদারের

ওয়েব ডেস্ক : বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদারের পুলিসি হেফাজতের মেয়াদ বাড়ল। আরও তিন দিন পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে বিধাননগর আদালত। জয়প্রকাশ মজুমদারের অভিযোগ রোজভ্যালি কাণ্ডে তৃণমূল সাংসদদের গ্রেফতারের বদলা নিতেই তাঁকে গ্রেফতার করেছে রাজ্য সরকার। একই সঙ্গে তাঁর দাবি দল তাঁর সঙ্গে রয়েছে।

আরও পড়ুন- জয়প্রকাশ মজুমদারের মামলায় একাধিক বিষয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে

আন্দোলনরত SSC প্রার্থীদের থেকে টাকা তোলার অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়। চাকরির দাবিতে ২০১৪-য় SSC অফিসের সামনে অনশন করছিলেন প্যানেলভুক্ত প্রার্থীরা। অভিযোগ, ২০১৪ সালের ১২ ডিসেম্বর সেখানে যান জয়প্রকাশ মজুমদার। আন্দোলনকারীদের তিনি বলেন, সুপ্রিম কোর্টের মামলা করার জন্য ৪ লক্ষ টাকা চাই। চাকরিপ্রার্থীরা চাঁদা তুলে সে টাকা জোগাড় করেন। তারপর ২০১৫ সালের ১০ই জানুয়ারি তাঁর হাতে আরও ৩ লক্ষ ২০ হাজার টাকা তুলে দেওয়া হয় বলে দাবি SSC প্রার্থীদের একাংশের। কিন্তু, জয়প্রকাশ মামলাও করেননি, টাকাও ফেরত দেননি বলে অভিযোগ। ২০১৬ সালের ২৮শে অগাস্ট জয়প্রকাশের বিরুদ্ধে বিধাননগর উত্তর থানার অভিযোগ দায়ের করেন SSC আন্দোলনকারীদের আহ্বায়ক অরূপরতন রায়।

 

.