বাবুলের ঝালমুড়ি ম্যাজিক

ঝালমুড়ি ম্যাজিকেই গতি পেয়েছে উন্নয়ন। ইস্ট ওয়েস্ট মেট্রো তারই উদাহরণ। মন্তব্য নগরোন্নয়ন মন্ত্রকের প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়ের। সহযোগিতার জন্য রাজ্য সরকারের ঢালাও প্রশংসাও করতে ভুললেন না তিনি। এই মন্তব্যে কি ঝালমুড়ি সমালোচনার জবাব দিলেন বাবুল? জোর জল্পনা রাজনৈতিক মহলে।

Updated By: Nov 8, 2015, 10:33 AM IST
বাবুলের ঝালমুড়ি ম্যাজিক

ওয়েব ডেস্ক: ঝালমুড়ি ম্যাজিকেই গতি পেয়েছে উন্নয়ন। ইস্ট ওয়েস্ট মেট্রো তারই উদাহরণ। মন্তব্য নগরোন্নয়ন মন্ত্রকের প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়ের। সহযোগিতার জন্য রাজ্য সরকারের ঢালাও প্রশংসাও করতে ভুললেন না তিনি। এই মন্তব্যে কি ঝালমুড়ি সমালোচনার জবাব দিলেন বাবুল? জোর জল্পনা রাজনৈতিক মহলে।

নজরুল মঞ্চ থেকে রাজভবন। কয়েক কিলোমিটারের এই পথেই মুখ্যমন্ত্রীর সঙ্গে ঝালমুড়ি সহযোগে কথা। আর তাতেই নাকি খুলে গিয়েছে ইস্ট ওয়েস্ট মেট্রো জট। তেমনটাই  দাবি কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়ের।  

মুখ্যমন্ত্রীর সঙ্গে ভিক্টোরিয়ার সামনে ঝালমুড়ি খেয়ে হজম করতে হয়েছে দলের অন্দরের কটাক্ষ। রাজ্য বিজেপির মুখ হিসেবে উঠে আসা তরুণ রাজনীতিক রূপা গাঙ্গুলি কোনও রাখঢাক না করেই সমালোচনা করেছিলেন বাবুলের।  এমনকি রাজ্য বিজেপিতে ঝালমুড়ি বিতর্কে কোণঠাসা বাবুলের পাশে দাঁড়াতে হয় কেন্দ্রীয় নেতৃত্বকে প্রকাশ্যে বলতে হয়, সরকার আর দল এক নয়। শনিবার ঝালমুড়ি প্রসঙ্গ তুলে কি ফের রাজ্য নেতাদের খোঁচা মারলেন বাবুল?

রূপা যাই বলুন না কেন, রাজনীতিতে তরুণ হলেও ঘরে বাইরের রাজনীতিটা যে তিনি বেশ বোঝেন, সেই বার্তায় সম্ভবত দিতে চাইলেন নগরোন্নয়ন মন্ত্রকের প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। একই সঙ্গে জানিয়ে গেলেন, এই  ঝালমুড়ি ম্যাজিকে নির্দিষ্ট সময়ের আগেই শেষ হতে চলেছে ইস্ট ওয়েস্ট মেট্রোর কাজ।

.