এখনই চালু হচ্ছে না ইস্ট-ওয়েস্ট মেট্রো, জানিয়ে দিলেন বাবুল সুপ্রিয়

কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়র হুঁশিয়ারি, মমতা বন্দ্যোপাধ্যায় ধংস্বাত্মক রাজনীতি বন্ধ না করা পর্যন্ত  ইস্ট-ওয়েস্টে মেট্রো চালু হবে না। বাবুলের মন্তব্য, সম্প্রতি বিক্ষোভ আন্দোলনে ট্রেনের বহু কোটির ক্ষয়ক্ষতি হয়েছে। 

Reported By: মৌমিতা চক্রবর্তী | Updated By: Jan 12, 2020, 09:03 PM IST
এখনই চালু হচ্ছে না ইস্ট-ওয়েস্ট মেট্রো, জানিয়ে দিলেন বাবুল সুপ্রিয়

নিজস্ব প্রতিবেদন: ইষ্ট-ওয়েষ্ট মেট্রো চালু হচ্ছে না এখনই। রবিবার এমনটাই জানিয়ে দিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। ইস্ট-ওয়েস্ট মেট্রো প্রসঙ্গে তিনি বলেন, "মমতা যেভাবে রাজনীতি করছে তাতে কাজ শুরু করা করা সম্ভব নয়, রাজ‍্য আগে মুচলেকা দিক।" কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়র হুঁশিয়ারি, মমতা বন্দ্যোপাধ্যায় ধংস্বাত্মক রাজনীতি বন্ধ না করা পর্যন্ত  ইস্ট-ওয়েস্টে মেট্রো চালু হবে না। বাবুলের মন্তব্য, সম্প্রতি বিক্ষোভ আন্দোলনে ট্রেনের বহু কোটির ক্ষয়ক্ষতি হয়েছে। নতুন মেট্রো স্টেশনে তেমন হামলা হবে না তার নিশ্চয়তা কোথায়?

আরও পড়ুন: 'বক্তৃতা শুনে লজ্জায় মাথা হেঁট হয়ে গিয়েছে,' বেলুর মঠে মোদীর মন্তব্যকে 'কুরুচিকর' কটাক্ষ পার্থর

উল্লেখ্য, দু-দিনের সফরে কলকাতায় এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রবিবার কলকাতা পোর্ট ট্রাস্টের অনষ্ঠানে এসে নাম না করেই মমতার সরকারকে কটাক্ষ করেছেন মোদী। কেন্দ্রীয় প্রকল্প চালু না হ‌ওয়া নিয়ে মমতাকে বিঁধেছেন প্রধানমন্ত্রী।কাটমানি, সিন্ডিকেট খোঁচা ফের মোদির মুখে। পাশাপাশি আয়ুষ্মান ভারত যোজনা নিয়েও রাজ্যসরকারকে এক হাত নিয়েছেন তিনি। মঞ্চ থেকেই বিরোধী শিবিরের দিকে ছুঁড়েছেন একের পর এক বাক্যবান। মোদীর পর এবার ইস্ট-ওয়েস্ট মেট্রো নিয়ে মমতাকে কটাক্ষ বাবুলের। 

আরও পড়ুন: বিবেকানন্দকে ব্যবহার করছেন মোদী, মন্তব্য সেলিমের, বেলুড় মঠ রাজনৈতিক আখড়া নয়, তোপ অধীরের

.