Babul Supriyo facebook post: 'রুচি অনুযায়ী ভাষা ব্যবহার করেছেন', কুণাল-দিলীপকে কটাক্ষ বাবুলের

শ্রীমান' শব্দেই দুই নেতাকে বিঁধেছেন তিনি।

Updated By: Aug 1, 2021, 11:44 AM IST
Babul Supriyo facebook post: 'রুচি অনুযায়ী ভাষা ব্যবহার করেছেন', কুণাল-দিলীপকে কটাক্ষ বাবুলের

নিজস্ব প্রতিবেদন: বাবুল সুপ্রিয়র ফেসবুক পোস্টে রাজনীতি ছাড়ার জল্পনা নিয়ে জলঘোলা শুরু রাজ্য রাজনীতিতে। নিজের একের পর এক ফেসবুক পোস্টে বিজেপির বিরুদ্ধে নরমে-গরমে সুর চড়িয়েছেন বাবুল। তবে বাবুলের রাজনীতি ছাড়ার প্রসঙ্গে আসানসলের সাংসদকে কটাক্ষা করতে ছাড়েনি তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। এমনকী বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কথায় ছিল বাবুল বিরোধী সুর। এই মন্তব্যরই এবার ফের পাল্টা কটাক্ষ বাবুলের।

ফেসবুক পোস্টে দিলীপ এবং কুণাল ঘোষের 'মন্তব্য'র স্ক্রিনশট নিয়ে বাবুল লেখেন, "পড়লাম আপনাদের কমেন্টগুলি | যে যার নিজের মতো করে দেখেছেন, বুঝেছেন, সমর্থন করেছেন, তীব্র বিরোধিতা করেছেন, প্রশ্ন করেছেন, কৈফিয়ত চেয়েছেন, কিছু মানুষ নিজেদের রুচি অনুযায়ী 'ভাষার' ব্যবহার করেছেন - সবটাই শিরধার্য্য | কিন্তু আপনাদের প্রশ্নের জবাব আমি কাজেও তো দিতে পারি | তার জন্য মন্ত্রী বা সাংসদ থাকার কি দরকার।" এরপরই বাবুলের কটাক্ষ, স্ক্রিনশটের প্রথম উক্তিটির 'সৌজন্য' শ্রী কুণাল ঘোষ আর দ্বিতীয়টির, শ্রীমান দিলীপ ঘোষ.." ।

বাবুল সুপ্রিয়োর রাজনীতি ত্যাগের ঘোষণাকে 'নাটক' বলে পোস্ট করেছিলেন তৃণমূল মুখপাত্র কুণাল। তিনি লিখেছিলেন, "লোকসভা চলছে। স্পিকার বসে আছেন। সেখানে ইস্তফা না দিয়ে ফেস বুকে নাটক। ছাড়ার ইচ্ছে নেই। দৃষ্টি আকর্ষণের মরিয়া চেষ্টা। শোলেতে জলের ট্যাঙ্কে উঠে ধর্মেন্দ্রর আত্মহত্যার হুমকির মত। আসলে উনি গান করতেন। এখন নাটক করছেন।" 

আরও পড়ুন, Babul-কে ইস্তফা দিতে 'বারণ' Nadda-র, রাজনীতিকে 'অলবিদা'-য় ধোঁয়াশা!

বাবুলের শনিবারের পোস্ট ঘিরে দিলীপ ঘোষের কটাক্ষ, 'কে কোথায় যাবেন, কোন দলে যাবেন, রাজনীতি করবেন কি করবেন না, তা নিয়ে আমি কী বলব!' আর সেই সূত্রেই রবিবার ভোরে ফের ফেসবুকে সরব হয়েছেন বাবুল। 'শ্রীমান' শব্দেই দুই নেতাকে বিঁধেছেন তিনি।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)