ভাইরাল ছবিতে ছাত্রী নয়, বরং এক ছাত্রই বাবুলকে নিগ্রহ করছেন, দেখুন বিস্ফোরক ভিডিয়ো

বাবুলের টুইট করা ভিডিয়োয় নয়া মোড়। 

Updated By: Sep 21, 2019, 08:52 PM IST
ভাইরাল ছবিতে ছাত্রী নয়, বরং এক ছাত্রই বাবুলকে নিগ্রহ করছেন, দেখুন বিস্ফোরক ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: যাদবপুর ক্যাম্পাসে বাবুল সুপ্রিয়র সঙ্গে এক 'ছাত্রী'র হাতাহাতির ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বাম সমর্থক নেটিজেনরা দাবি করছেন, কেন্দ্রীয় মন্ত্রী ছাত্রীকে কনুই দিয়ে মারছেন। সেই দাবির সত্যতা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠেছিল। বাবুল সুপ্রিয় খোদ দাবি করেছিলেন, তাঁর জামা ছিঁড়ে দেওয়ার চেষ্টা হয়েছিল। 

এবার একটি ভিডিয়ো টুইট করলেন বিজেপি সাংসদ। আর সেই ভিডিয়ো গোটা ঘটনাকে দিয়েছে নয়া মোড়। বাবুল সুপ্রিয়র টুইট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, বাবুলকে চেপে ধরে রয়েছেন ছাত্রী নন, বরং এক ছাত্র। তাঁর গালভর্তি দাড়ি।

টুইটারে বাবুল লিখেছেন, ভিডিয়োয় বোঝা যাচ্ছে, আমি কাউকে কনুই দিয়ে আঘাত করিনি। বরং আমাকে নিগ্রহ করে জামা ছেঁড়া হয়েছে। আর কোনও মহিলা ছিলেন না, বরং এক পুরুষ আমাকে হেনস্থা করেছেন। 

এদিনই দেবাঞ্জনের মা বাবুলের কাছে ছেলেকে ক্ষমা করে দেওয়ার আর্জি জানিয়েছেন। সেই আবেদনে সাড়া দিয়েছেন বাবুল সুপ্রিয়। টুইটারে লিখেছেন, ''চিন্তা করবেন না মাসিমা। আমি কোনও ক্ষতি করবো না আপনার ছেলের। কোনও এফআইআর করিনি। কাউকে করতেও দিইনি।'' দেবাঞ্জনের মা আবেদন না করলেও এফআইআর করতেন না আসানসোলের সাংসদ। বলেন,''দেখুন আমি আগেই সিদ্ধান্ত নিয়েছিলাম। দলের সহকর্মীরা এফআইআর করতে বলেছিল। খসড়াও চলে এসেছিল। আমি আগেই ভেবেছিলাম কোনও এফআইআর করব না। এক্ষেত্রে ব্যক্তিগতভাবে উত্তর দেওয়া উচিত ছিল বলে মনে করেছি। বাচ্চা ছেলে ওর বিরুদ্ধে এফআইআর করে ব্যবস্থা নিয়ে কী করব?.

আরও পড়ুন- দেবাঞ্জন নিজের ভুল বুঝুক, মতাদর্শ আলাদা হোক না, ব্যবহার তো ভালো করো: বাবুল

.