Kabir Suman-Babul Supriyo: 'ফেসবুকে ওঁর যা খুশি উনি লিখতে পারেন', সুমনের পোস্টে প্রতিক্রিয়া বাবুলের

সুমনের ফেসবুক মন্তব্যের প্রতিক্রিয়া দিলেন বাবুল সুপ্রিয়। 

Updated By: Sep 19, 2021, 05:35 PM IST
Kabir Suman-Babul Supriyo: 'ফেসবুকে ওঁর যা খুশি উনি লিখতে পারেন', সুমনের পোস্টে প্রতিক্রিয়া বাবুলের

নিজস্ব প্রতিবেদন: শনিবার সবাইকে চমকে দিয়েই তৃণমূল কংগ্রেসে যোগ দেন বাবুল সুপ্রিয়। প্রাক্তন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী তথা একদা বিজেপি নেতার তৃণমূল যোগের পরই তরজা শুরু হয় রাজনৈতিক মহলে। বাবুলকে নিয়ে কটাক্ষও করেন তৃণমূলের প্রাক্তন সাংসদ কবীর সুমন।

সঙ্গীতশিল্পী ফেসবুকে লেখেন,  "তৃণমূলের বড় বড় নেতা তাঁকে বরণ করে নিয়েছেন। আমি তৃণমূলের সমর্থক। সদস্য নই। তৃণমূল দল কাকে টেনে নেবেন সেটা একান্তই তাঁদের ব্যাপার। শুধু, আপনার মমতাময়ী বলে গায়ে পড়ে বিদ্রুপ করা এই মুসলিম বিদ্বেষী, এনআরসিপন্থী, বাংলা ও বাঙালি বিদ্বেষী বাবুল সুপ্রিয় মহোদয় এখন তাঁর মমতাময়ী সম্পর্কে কী ভাবছেন তৃণমূলে তাঁর কাছের মানুষরা হয়তো জানতে চাইছেন।"

রবিবার সাংবাদিক সম্মেলনে বাবুলকে এই সম্পর্কে জিজ্ঞাসা করলে তাঁর মন্তব্য, ''এই নিয়ে কোনও মন্তব্য করতে চাই না। কবীর সুমনের যা মনে হয়েছে তিনি সেটা লিখেছেন। ফেসবুক সামাজিক মাধ্যম, সেখানে কে কি বললেন তা আমি দেখবও না পড়বও না।'' প্রসঙ্গত, তৃণমূলে যোগ দেওয়ার পর থেকেই একের পর এক তির্যক মন্তব্য ভেসে আসছে তাঁর দিকে। 

আরও পড়ুন, Babul: ২০১৪ সালে দেশের আশা ছিলেন Modi, ২০২৪ সালে Mamata, বললেন তৃণমূলের বাবুল

বাবুল সুপ্রিয় যে রাজনীতির মাঠে নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন, তা জানতে পারার পরই সরব হয়েছে পদ্ম শিবির। কটাক্ষের সুরে শুভেন্দু অধিকারী বলেন, 'বাবুল ভালো বন্ধু। তবে ভালো সংগঠক বা রাজনীতিক নন। কোনও প্রভাব পড়বে না।'   

শমীক ভট্টাচার্য খোঁচা দিয়ে বলেন, 'মানুষের সেবা করার জন্য সাংসদ পদ থেকে পদত্যাগ করছেন না বলেছিলেন। নাটকীয়ভাবে সন্তর্পণে তৃণমূলে যোগ দিলেন। আসানসোলের মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন। দল আস্থা রেখেছিল। দলের সঙ্গেও প্রতারণা করেছেন। এটা সরিয়ে রাখলেও নিজের ভাবমূর্তির সঙ্গে বিশ্বাসঘাতকতা ও প্রতারণা করলেন।'

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.