Bangladesh MP Murder: কুচি কুচি করে কাটা হয় মাংস-হাড়, চামড়া ছাড়িয়ে মাখানো হলুদ!

Bangladesh MP Murder Mystery: ঢাকা পুলিসের হাতে আরও তিনজন ধরা পড়লেও ফেরার মাস্টারমাইন্ড আখতারুজ্জামান। চার বাংলাদেশিকে সঙ্গী করে সাংসদকে খুন। আওয়ামি লিগের সাংসদ খুনে হাড়হিম করা স্বীকারোক্তি কসাইয়ের। খবর সিআইডি সূত্রে। 

Updated By: May 24, 2024, 04:05 PM IST
Bangladesh MP Murder: কুচি কুচি করে কাটা হয় মাংস-হাড়, চামড়া ছাড়িয়ে মাখানো হলুদ!
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশ সাংসদকে খুনের পর পরিচয় লোপাটে শরীর থেকে চামড়াও ছাড়িয়ে নেয় আততায়ীরা। কুচি কুচি করে কাটা হয় মাংস। টুকরো টুকরো করে কাটা হয় সব হাড়। মাখানো হয় হলুদ। তারপর কলকাতার আশপাশে ফেলে দেওয়া হয় দেহাংশ। মুম্বই থেকে কসাই এনে নিউটাউনেই বাংলাদেশের সাংসদকে খুন! খুনের পর আলাদা করা হয়েছিল হাড়-মাংস! প্লাস্টিক প্যাকেটে মাংস, হাড় ভরে ফেলা হয় দেহের টুকরো। ধৃত জিহাদ  জুবেরকে জেরা করে জানল সিআইডি। 

আরও পড়ুন, Bangladesh MP Murder: 'ঢাকায় পরিকল্পনা, কলকাতায় এনে খুন বাংলাদেশের MP-কে'!

বাংলাদেশের সাংসদ খুনে চাঞ্চল্যকর মোড়। মুম্বই থেকে কসাই জিহাদকে কলকাতায় আনে মাস্টারমাইন্ড আখতারুজ্জামান। দুই মাস আগে কলকাতায় নিয়ে আসে সে। আখতারুজ্জামান পরিকল্পিত হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী। আখতারুজ্জামানের নির্দেশে ফ্ল্যাটে শ্বাসরোধ করে খুন। তারপর খুনের পর পরিচয় লোপাটে শরীর থেকে চামড়াও ছাড়িয়ে নেয় আততায়ীরা। শ্বাসরোধ করে খুনের পরে গোটা শরীরের চামড়া ছাড়িয়ে নেয় আততায়ীরা।

শরীর থেকে চামড়া ছাড়িয়ে কুচি কুচি করে মাংস কাটে আততায়ীরা। দেহের মাংস ছাড়াও টুকরো টুকরো করে কাটা হয়েছিল সমস্ত হাড়। মাংস, হাড়ের টুকরো প্লাস্টিক ব্যাগে নিয়ে বেরিয়ে যায় আততায়ীরা। প্লাস্টিক প্যাকেটে মাংস, হাড় ভরে ফেলে দেওয়া হয়। বনগাঁ থেকে জুবের ওরফে জিহাদ নামে কসাইকে গ্রেফতার। জিহাদ নামে কসাইকে গ্রেফতার করে চাঞ্চল্যকর দাবি সিআইডির। এমনটাই সূত্রের খবর। 

আরও পড়ুন, Bangladesh MP Murder: পালঙ্কে রক্তের দাগ! শুরুটা বেডরুমে, কোপাতে কোপাতে কিচেনে...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.