বড় বাজারে লুঠ করতে এসে চলল গুলি, আহত ১, গ্রেফতার ৩

পুলিস সূত্রে খবর যেখানে লুট করার পরিকল্পনা করা হয়েছিল বড় বাজারে সেখানে মোটা অঙ্কের টাকা ঢুকে ছিল সেই খবর তাদের কাছে পৌঁছায়।

Updated By: Nov 1, 2020, 03:40 PM IST
বড় বাজারে লুঠ করতে এসে চলল গুলি, আহত ১, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদন:  বড় বাজারের শাড়ির গদিতে লুট করতে এসে চলল  গুলি বৃষ্টি। গুলিবিদ্ধ  হয়ে আহত হয়েছেন একজন। আহতের নাম রাম পারেক। স্থানীয় সূত্রে খবর, এদিন ১৬৫ রবীন্দ্র সরণি এলাকায় একটি বিল্ডিং-এর শাড়ির গদিতে আসেন সেখানকার এক প্রাক্তন কর্মচারী। তাঁর সঙ্গে ছিলেন তিনজন ব্যক্তি। তারাই লুট করার চেষ্টা করে। বাধা দেওয়া হলে গুলি চালায় লুঠেরা।

আহতকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে তিনি কথা বলার অবস্থায় এখনও নেই। অবস্থা আশঙ্কাজনক। সুত্রের খবর ওই চার ব্যক্তির মধ্যে  প্রথমেই একজনকে আটক করতে পেরেছে পুলিস। বাকি তিন জনের খোঁজে তল্লাশি চালিয়ে আরও দু-জনকে গ্রেফতার করা হয়েছে। বাজেয়াপ্ত হয়েছে আগ্নেয়াস্ত্র। অভিযুক্ত চারজনের মধ্যে তিনজন রাজস্থানের বাসিন্দা বলে জানা গিয়েছে পুলিস সূত্রে।  ঘটনার আগে হাওড়ার একটি গেস্ট হাউসে ছিল অভিযুক্তরা।

পুলিস সূত্রে খবর যেখানে লুট করার পরিকল্পনা করা হয়েছিল বড় বাজারে সেখানে মোটা অঙ্কের টাকা ঢুকে ছিল সেই খবর তাদের কাছে পৌঁছায়। তারপরেই সেই মোটা অঙ্কের টাকা লুট করার ছক কষেছিল এই ৪ অভিযুক্ত।

 

Tags:
.