বড়িশায় মাঠ দখলের প্রতিবাদ

প্রোমোটারের বিরুদ্ধে খেলার মাঠ দখলের অভিযোগ উঠল বেহালায়। কলকাতা পুরসভার ১২১ নম্বর ওয়ার্ডের বড়িশা একতা সংঘের মাঠটি দখল করা হচ্ছে বলে অভিযোগ করেছেন স্থানীয় বাসিন্দারা।  তাঁদের অভিযোগ, পুলিসকে সঙ্গে নিয়ে এ কাজ করার চেষ্টা করেছে কিছু দুষ্কৃতী।

Updated By: Jan 29, 2012, 04:38 PM IST

প্রোমোটারের বিরুদ্ধে খেলার মাঠ দখলের অভিযোগ উঠল বেহালায়। কলকাতা পুরসভার ১২১ নম্বর ওয়ার্ডের বড়িশা একতা সংঘের মাঠটি দখল করা হচ্ছে বলে অভিযোগ করেছেন স্থানীয় বাসিন্দারা।  তাঁদের অভিযোগ, পুলিসকে সঙ্গে নিয়ে এ কাজ করার চেষ্টা করেছে কিছু দুষ্কৃতী। ঘটনার প্রতিবাদে রবিবার এলাকায় মিছিল করেন স্থানীয় বাসিন্দারা।
কলকাতা পুরসভার ১২১ নম্বর ওয়ার্ডের বড়িশা একতা সংঘের খেলার মাঠটি দখলের অভিযোগ উঠেছে। অভিযোগ স্থানীয় এক প্রোমোটারের বিরুদ্ধে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ২১ জানুয়ারি পুলিসকে সঙ্গে নিয়ে কয়েকজন যুবক এই খেলার মাঠটি পাঁচিল ঘিরে ফেলার চেষ্টা করে। বাধা দিতে গেলে ক্লাবের দুজনকে আটক করে পুলিস। গোটা ঘটনায় পুলিসি নিষ্ক্রিয়তারও অভিযোগ উঠেছে।
স্থানীয় তৃণমূল কাউন্সিলরের কাছে ঘটনার কথা জানানো হলেও দখল রুখতে তিনি কোনও উত্‍সাহ দেখাননি বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। ঘটনার পিছনে সক্রিয় প্রমোটার চক্র, একথা কার্যত মেনে নিয়েছেন ওই ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সুশান্ত ঘোষ। এলাকার একটি মাত্র খেলার মাঠ এভাবে দখলের চেষ্টায় রীতিমতো ক্ষুব্ধ বাসিন্দারা। ঘটনার প্রতিবাদে স্থানীয় বাসিন্দারা রবিবার এলাকায় মিছিল করেন। গণস্বাক্ষর সংগ্রহ করা হয়।

.