Narendra Modi | Rekha Patra: ফোনে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা; 'আমি নিরাপত্তা চেয়েছি', জি ২৪ ঘণ্টাকে জানালেন রেখা...

'আমিই কথা বলতে চেয়েছিলাম। আমি চিঠি দিয়েছিলাম। আমি প্রার্থী হয়েছি বলে নয়,হওয়ার আগেই যখন আমি বারাসাত সভায় গিয়েছিলাম, তখন ওনার সঙ্গে দেখা হয়নি। আমি দলের তরফ থেকে চিঠি দিয়েছিলাম। ওনার সঙ্গে কথা বলব বলে। আজকে কথা বললেন'।

Updated By: Mar 26, 2024, 09:17 PM IST
Narendra Modi | Rekha Patra: ফোনে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা; 'আমি নিরাপত্তা চেয়েছি', জি ২৪ ঘণ্টাকে জানালেন রেখা...

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: 'সন্দেশখালির মানুষকে ভুল বোঝাচ্ছে তৃণমূল'। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে কথোপকথনের পর এবার মুখ খুললেন সন্দেশখালি প্রতিবাদী রেখা পাত্র। জি ২৪ ঘণ্টাকে জানালেন, 'আমি নিরাপত্তা চেয়েছি'।

আরও পড়ুন:  Narendra Modi: 'শক্তি স্বরূপা' বলে সম্বোধন, সন্দেশখালির প্রতিবাদী রেখা পাত্রের সঙ্গে কথা মোদীর!

'সন্দেশখালির প্রতিবাদী মুখ'। লোকসভা ভোটে বাংলায় দ্বিতীয় দফায় প্রার্থী তালিকায় জায়গা পেয়েছেন রেখা পাত্র। সন্দেশখালি যে লোকসভা কেন্দ্রের অন্তর্গত, সেই বসিরহাটে প্রার্থী তিনি। এদিন ফোনে রেখার সঙ্গে কথা বলেন স্বয়ং মোদী! বিজেপিকে প্রার্থী নির্বাচনের প্রচারের কৌশল বাতলে দেন তিনি।

জি ২৪ ঘণ্টাকে রেখা জানান, 'আমিই কথা বলতে চেয়েছিলাম। আমি চিঠি দিয়েছিলাম। আমি প্রার্থী হয়েছি বলে নয়,হওয়ার আগেই যখন আমি বারাসাত সভায় গিয়েছিলাম, তখন ওনার সঙ্গে দেখা হয়নি। আমি দলের তরফ থেকে চিঠি দিয়েছিলাম, ওনার সঙ্গে কথা বলব বলে। আমি ওনার কাছে প্রতিজ্ঞাবদ্ধ হয়েছি, লোকসভা ভোটে যদি জিততে পারি, মা বোনেদের পাশে দাঁড়াব'।

বসিরহাটের বিজেপি প্রার্থীর আরও বক্তব্য, 'উনি হয়তো এইজন্যই কথা বলেছেন যে, সন্দেশখালি থেকে আমাকেই বেছে নিয়েছেন  সন্দেশখালির মায়ের মুখ হিসেবে। ওনার নিশ্চয়ই ভরসা আছে যে, সন্দেশখালির মা-বোনেদের উপর এটা হয়েছে, আগামী প্রজন্মে না হয়, তারজন্য রেখা পাত্র লড়বে। এই ভরসায় আমাকে প্রার্থী করেছেন। তারজন্য অনেক খুশি'।

আরও পড়ুন:  Assembly By-Election: তাপস রায়ের বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী সজল ঘোষ!

এদিকে প্রার্থী বদলের দাবিতে পথে নেমেছে সন্দেশখালির মহিলাদের একাংশ। তাঁদের দাবি, 'রেখা পাত্র যদি প্রার্থী হন, তাহলে কোনওভাবেই বিজেপির পক্ষে জেতা সম্ভব নয়। কোনও রাজনৈতিক ব্যক্তিত্বকেই প্রার্থী করতে হবে'। এই প্রেক্ষাপটে রেখার সঙ্গে প্রধানমন্ত্রী কথা বলা অত্যন্ত তাৎপর্যপূর্ণ  বলেই মনে করছে রাজনৈতিক মহল।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.