Narendra Modi: 'শক্তি স্বরূপা' বলে সম্বোধন, সন্দেশখালির প্রতিবাদী রেখা পাত্রের সঙ্গে কথা মোদীর!

Rekha Patra, Sandeshkhali News: রবিবার দ্বিতীয় দফায় প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি। সেই তালিকায় জায়গা পেয়েছেন সন্দেশখালির প্রতিবাদী রেখা পাত্র। সন্দেশখালি যে লোকসভা কেন্দ্রের অন্তর্গত, সেই বসিরহাট থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি। 

Updated By: Mar 26, 2024, 06:13 PM IST
Narendra Modi: 'শক্তি স্বরূপা' বলে সম্বোধন, সন্দেশখালির প্রতিবাদী রেখা পাত্রের সঙ্গে কথা মোদীর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: 'শক্তি স্বরূপা' বলে সম্বোধন! প্রার্থী-বিতর্কের মাঝেই এবার সন্দেশখালির প্রতিবাদী রেখা পাত্রকে ফোন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বসিরহাটের বিজেপি প্রার্থীর সঙ্গে ভোটের প্রচার ও সন্দেশখালি নিয়ে কথা বললেন তিনি। 

আরও পড়ুন:  Mamata Banerjee | Mahua Moitra: বিজেপিকে কড়া বার্তা, 'আক্রান্ত' মহুয়ার কেন্দ্র থেকে প্রচার শুরু মমতার!

ঘটনাটি ঠিক কী? রবিবার দ্বিতীয় দফায় প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি। সেই তালিকায় জায়গা পেয়েছেন সন্দেশখালি প্রতিবাদী রেখা পাত্র। সন্দেশখালি যে লোকসভা কেন্দ্রের অন্তর্গত, সেই বসিরহাট থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি। 

এদিকে প্রার্থী বদলের দাবিতে পথে নেমেছে সন্দেশখালির মহিলাদের একাংশ। তাঁদের দাবি, 'রেখা পাত্র যদি প্রার্থী হন, তাহলে কোনওভাবেই বিজেপির পক্ষে জেতা সম্ভব নয়। কোনও রাজনৈতিক ব্যক্তিত্বকেই প্রার্থী করতে হবে'। এই যখন পরিস্থিতি, তখন বসিরহাটে দলের প্রার্থীর সঙ্গে কথা বললেন স্বয়ং মোদী!

সেই কথোপকথনের এক্সক্লুসিভ অডিয়ো ক্লিপ জি ২৪ ঘণ্টার হাতে। রেখাকে মোদী বলেন,'বাংলার নারীশক্তি জেগে উঠছে। বাংলার নারীশক্তি আমাদের আর্শীবাদ করছে'। সঙ্গে বার্তা, 'সন্দেশখালিতে বড় সাহসের কাজ করেছেন আপনি। আপনাদের পাশে আছি'। রেখা বলেন, 'আমার নাম ঘোষণা হওয়ার সন্দেশখালি মানুষ খুশি। সন্দেশখালির মানুষ আমার পাশে আছে। সন্দেশখালির মা-বোনেরা অত্য়াচারিত হয়েছে। সন্দেশখালির মেয়ে আমি, ভোটে পুরো সমর্থন পাব'।

আরও পড়ুন:  Assembly By-Election: তাপস রায়ের বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী সজল ঘোষ!

সূত্রের খবর, বিজেপির নির্বাচনী বৈঠকে বসিরহাটে প্রার্থী হিসেবে রেখা পাত্রের নাম প্রস্তাব করেছিলেন শুভেন্দু অধিকারী। সঙ্গে সঙ্গে সেই প্রস্তাব সমর্থন করেন মোদী। বলেন, 'সন্দেশখালি বাংলার সবচেয়ে বড় বিষয়। সারাদেশে সন্দেশখালি একটা নাম হয়ে উঠেছে। সেখান থেকে একজন প্রতিবাদী মুখ যদি প্রার্থী হন, তাহলের দলের পকেষ ভালো হবে'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.