বৃদ্ধাকে মারধর করে চুরির চেষ্টার অভিযোগ রিজেন্ট পার্কে

ক্ষিপ্ত এলাকাবাসী, তদন্তে পুলিস।

Reported By: রণয় তেওয়ারি | Updated By: Jan 20, 2021, 03:09 PM IST
বৃদ্ধাকে মারধর করে চুরির চেষ্টার অভিযোগ রিজেন্ট পার্কে

নিজস্ব প্রতিবেদন: এক বৃদ্ধাকে মারধর করার অভিযোগ। ঘটনাস্থল কলকাতার রিজেন্ট পার্কের কেওড়াপুকুর অঞ্চল।

ঘটনাটি জানাজানি হতেই উত্তেজনা ছড়ায় এলাকায়। বৃদ্ধার মেয়ে-জামাই রিজেন্ট পার্ক থানায় (regent park police station)এই বিষয়ে অভিযোগ দায়ের করেন। বৃদ্ধার বাড়িতে সরেজমিন তদন্তেও যায় পুলিস। প্রাথমিক ভাবে পুলিসের অনুমান ছিল, চুরির উদ্দেশ্যেই ওই ব্যক্তি বৃদ্ধার ঘরে হামলা চালিয়েছিল। ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩২৩, ৩৭৯ ও ৫১১ ধারায় পরে মামলাও দায়ের হয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রিজেন্ট পার্ক থানা এলাকার তালবাগান মোড়ে একটি বাড়িতে ভাড়া থাকেন বছর সত্তরের ওই মহিলা। বাড়িতে একাই থাকেন তিনি। জানা যায়, সোমবার রাতে এক যুবক ওই বৃদ্ধার বাড়িতে ঢুকে বেধড়ক মারধর করে তাঁকে। এমনকি বৃদ্ধার শ্লীলতাহানির চেষ্টাও করা হয় বলে অভিযোগ। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, বৃদ্ধার মেয়ে-জামাই থানায় অভিযোগ জানিয়েছেন। পুলিসকে বৃদ্ধার মেয়ে জানান, ১৮ জানুয়ারি রাত ৯-৯.৩০ নাগাদ কোনও দুর্বৃত্ত তাঁর মায়ের বাড়িতে ঢোকে এবং টাকা চায়। মা টাকা দিতে না পারলে তাঁকে মারধর করে পালিয়ে যায়। ওই বৃদ্ধাকে প্রাথমিক চিকিৎসার জন্য বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে  নিয়ে যাওয়া হয়। চিকিৎসার পরে তাঁকে ছেড়েও দেওয়া হয়। পুলিসের কাছে করা অভিযোগের বয়ান অনুযায়ী, বৃদ্ধার মেয়ে তাঁর মায়ের শ্লীলতাহানির চেষ্টার কোনও কথা জানাননি।

তবে ঘটনার পর থেকেই আতঙ্কিত বৃদ্ধা-সহ এলাকার অধিকাংশ বাসিন্দা। তাঁরা বিষয়টি নিয়ে যথেষ্ট ক্ষিপ্তও। তাঁরা চান, অবিলম্বে বিষয়টির কিনারা হোক ও দোষীর শাস্তি হোক।

Also Read: ভাড়া বাড়ানোর দাবিতে ফের ধর্মঘট, জানুয়ারিতে টানা ৩ দিন চলবে না বাস ও মিনিবাস

.